• সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:৪৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

নাটোরে স্বাস্থ্যবিধি না মানায় ২১ জনকে জরিমানা

মোঃ সাহীন ইসলাম লালপুর (নাটোর)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ৮ জুন ২০২১ | ১১:০৪ pm
                             
                                 

নাটোরে সামাজিক দূরত্ত্ব বজায় না রাখা, স্বাস্থবিধি না মানা ও মাস্ক না পড়ায় ২১ জনকে জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৮ জুন) দুপুরে শহরের গাড়িখানা স্বাধীনতা চত্বর,কানাইখালী,কাপুড়িয়াপট্রি ও নিচাবাজার এলাকায় বিভিন্ন পথচারী এবং দোকানী সহ ২১ জনকে ৬ হাজার ১শ টাকা জরিমানা করা হয়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট খালিদ হাসান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। নিবার্হী ম্যাজিষ্ট্রেট খালিদ হাসান এ সময় সকলকে সামজিক দুরত্ব বজায় রেখে ব্যবসা পরিচালনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলাচলের পরামর্শ দেন। তিনি বলেন, করোনা সংক্রমন না কমা পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

এদিকে করোনা সংক্রমনের বেড়ে যাওয়ায় জেলা প্রশাসন বুধবার থেকে ১৫ জুন পর্যন্ত সপ্তাহব্যপী বিশেষ পৌর এলাকায় লকডাউন ঘেষনা করেছে। এই লকডাউন সফল করতে মঙ্গলবার বিকেলে জেলা পুলিশের পক্ষ থেকে শহরের বিভিন্ন এলাকা পরিদর্শনসহ শো ডাউন করে। পুলিশ সুপার লিটন কুমার সাহার নেতৃত্বে পুলিশের একটি বহর পায়ে হেঁটে এলাকা পরিদর্শন করে।

পুলিশ সুপার লিটন কুমার সাহা নাটোরবাসীকে লকডাউন মেনে করোনা সংক্রমন প্রতিরোধে সকলকে সহযোগীতার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর