• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:০৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সুনামগঞ্জে নদীতে ডুবে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার ঘোড়াঘাটে প্রতিবন্ধী ভাতার চেক আটক রেখে টাকা দাবীর অভিযোগ ইসলামপুরে গ্রামীন জনপদে শহরের ছোঁয়া সন্ধ্যা নামতেই মেঠপথ আলোকিত মাদারীপুরে বিদ্যুৎ স্পৃষ্টে মাড়া গেলেন পুলিশ সদস্য শাল্লায় সাম্প্রদায়িক হামলার ঘটনার আরো এক আসামী গ্রেফতার মনোহরদীতে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন এড. হারুনুর রশিদ বকশীগঞ্জে মাহে রমজান উপলক্ষে ব্যারিস্টার সামির ছাত্তারের উদ্যোগে নগদ অর্থ বিতরণ ইসলামপুরে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ আলফাডাঙ্গায় পুকুরে ডুবে পাঁচ বছরের শিশুর মৃত্যু সিরাজদিখানে লকডাউনে দোকান খোলায় ১৪ প্রতিষ্ঠানকে জরিমানা

সংবাদ সম্মেলন

নৌকার পক্ষে ভোট ও নির্বাচনী খরচ দেওয়ার বিষয়টি মিথ্যা ও গুজব : বিএনপি নেতা সোহেল

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : রবিবার, ২৮ মার্চ ২০২১ | ৪:৫০ pm
                             
                                 

লক্ষ্মীপুরের দালালবাজার ইউপি চেয়ারম্যান ও সদর উপজেলা (পশ্চিম) বিএনপির আহ্বায়ক কামরুজ্জামান সোহেল তাকে জড়িয়ে অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছেন।

রবিবার (২৮ মার্চ) দুপুরে জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবুর বাসভবনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ প্রতিবাদ জানান। নৌকার পক্ষে ভোট করা ও ৩ লক্ষ টাকা খরচ দেওয়ার বিষয়টিকে মিথ্যা প্রচারণা ও গুজব আখ্যা দিয়ে তিনি এ ধরণের প্রচারণার নিন্দা জানিয়েছেন।

লিখিত বক্তব্যে সোহেল জানান, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাড. নুর উদ্দিন চৌধুরী নয়নের নির্বাচনী কর্মকান্ড পরিচালনার জন্য গঠিত দালালবাজার ইউনিয়ন কমিটিতে তিনি যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন এবং কমিটিতে ৩ লাখ টাকা অর্থিক সহযোগীতা করবেন বলে স্থানীয়ভাবে বিভিন্ন মাধ্যমে অপ-প্রচার করা হয়েছে। অথচ এসবের কোনটির সাথে তিনি সম্পৃক্ত নন।

তিনি আরো বলেন, ‘২৪ মার্চ বিকেলে স্থানীয় একটি কলেজে নৌকার প্রার্থী আওয়ামীলীগ নেতাদের নিয়ে বৈঠক করেন। ইউপি চেয়ারম্যান হিসেবে আওয়ামীলীগ নেতাদের অনুরোধে আমি সেখানে সৌজন্য সাক্ষাত করতে যাই। তবে নির্বাচন কেন্দ্রীক কোন আলোচনায় অংশ নিইনি। পরের দিন একটি স্বার্থান্বেষী মহল আমার বিরুদ্ধে এসব অপ্রপচারের শুরু করে। আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী ব্যয়ে অর্থ সহযোগীতা করার ঘোষণা দেওয়ার প্রশ্নই আসেনা। ‘আমি ইউপি চেয়ারম্যান হিসেবে আমার একটি স্থানীয় প্রতিপক্ষ রয়েছে।

বিএনপির আভ্যন্তরীণ কোন্দলের কারণে এবং জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবুর ভাগিনা হওয়ায় আমার রাজনৈতিক প্রতিপক্ষ রয়েছে। আমি শহীদ জিয়ার রাজনৈতিক আদর্শে অবিচল থাকার অপরাধে আমি একাধিকবার কারাবরণ করেছি। কয়েকবার হামলা এবং মিথ্যা মামলার আসামী হয়েছি। আমার রাজনৈতিক দৃঢতায় ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে স্বার্থনেষী মহল আমার বিরুদ্ধে অপ-প্রচার অব্যাহত রেখেছে।’ এসব অপ-প্রচারের তীব্র নিন্দা জানিয়ে বিএনপির নির্যাতিত ও নিপিড়িত নেতাকর্মীদের পাশে আজীবন থাকার দৃঢ়তা ব্যক্ত করেন ইউপি চেয়ারম্যান সোহেল।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর