• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:২৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

পরিবহণ শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন পৌর মেয়র মো. রফিকুল ইসলাম

কাজী আল-আমিন, বোরহানউদ্দিন(ভোলা)
প্রকাশ হয়েছে : শনিবার, ১০ জুলাই ২০২১ | ৮:৩৮ pm
                             
                                 

ভোলার বোরহানউদ্দিন পৌরসভায় করোনা ভাইরাসের কারণে কর্মহীণ হয়ে পড়া ৭’ শত পরিবহণ শ্রমিক রিক্সা চালকের হাতে খাদ্যসামগ্রী তুলে দিয়েছেন পৌর মেয়র মো. রফিকুল ইসলাম। শনিবার বিকালে উপজেলা ইদগাহ মাঠে স্বাস্থ্যবিধি মেনে ওই খাদ্যসামগ্রী দেয়া হয়।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুর রহমানও ওই বিতরণ কার্যক্রমে অংশ নেন।
পৌর মেয়র মো. রফিকুল ইসলাম জানান,করোনা ভাইরাসের বিদ্যমান পরিস্থিতিতে প্রতি পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত ১০ কেজি করে চাল দেয়া হয়েছে। ওই চালের সাথে পরিবারপ্রতি ২ কেজি আলু, ১ কেজি মসুরি ডাল, ১ কেজি লবন, ১ লিটার সোয়াবিন তেল ও ১ টি সাবান যোগ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনার আলোকে সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি’র তত্ত্বাবধানে দরিদ্র ৭ শত রিক্সাচালক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
রোববার অন্য শ্রেণি- পেশার ৩ শত পরিবারকে একই রকম খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।
ওই সময় ওয়ার্ড কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর