• শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০১:০৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান মাগুরায় ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল পাবনায় বালু তোলার দায়ে ৫ জনের জরিমানা মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্মের সম্মাননা স্মারক প্রদান পাইকগাছায় জলদস্যু রুস্তোম আটক, অস্ত্র গুলি উদ্ধার শুক্রবার থেকে মধুমতি এক্সপ্রেস চলবে ফরিদপুর-ভাঙ্গা রুটে বোয়ালমারীতে মোবাইল চোর চক্রের দলনেতা  গ্রেফতার বাগেরহাটে এপেন্ডিসাইটিস অপারেশনে যুবকের মৃত্যু নিয়ে গুঞ্জন মণিরামপুরে রাস্তার কাজের নামে মেম্বারের অর্থ বাণিজ্য আক্কেলপুরে উপবৃত্তির চেক বিতরণ অনুষ্ঠিত

পল্লীবন্ধুর স্বপ্ন পুরণে দেশকে উন্নয়নে এগিয়ে নিতে ঐক্যবদ্ধ হতে হবে: মাহফিজুর রহমান বাবুল

সাইফুল ইসলাম তরফদার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ)
প্রকাশ হয়েছে : শনিবার, ৩ অক্টোবর ২০২০ | ৩:০৮ pm
                             
                                 

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সহ-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল বলেছেন, পল্লীবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে দেশ ও জাতির কল্যাণে জাতীয় পার্টির রাজনীতি করছি। পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নের প্রয়োজনে নিজের প্রান বিলিয়ে দিতে প্রস্তুত রয়েছি। আর পল্লীবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করতে হলে জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রমকে শক্তশালী করতে হবে।

শুক্রবার (২ অক্টোবর) বিকালে ময়মনসিংহের ফুলপুর উপজেলার ১০ নং বওলা ইউনিয়নের পুরাতন ভবন প্রাঙ্গনে উপজেলা জাতীয় তরুন পাটির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, পল্লীবন্ধুর আদর্শ কে বুকে ধারণ করে মানবসেবায় নিজেকে জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত করে করে যেতে চাই। সে লক্ষে তিনি সর্বস্তরের জনতার সার্বিক সহযোগিতা ও দোয়া প্রত্যাশা করেন।

ফুলপুর উপজেলা জাতীয় তরুন পাটির আহবায়ক মো: উজ্জল খানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশের উদ্ধোধন করেন জেলা জাতীয় তরুন পাটি ময়মনসিংহ জেলা শাখার তরুণ পার্টির আহবায়ক কাউছার আহমদ ।

জাতীয় তরুন পার্টির ময়মনসিংহ জেলা শাখার যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম বুলেটের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক জেলা জাতীয় পাটির সহ সভাপতি নুর মোহাম্মদ নুরু, দপ্তর সম্পাদক ওয়াহিদুজ্জামান আরজু, কেন্দ্রীয় নির্বাহী সদস্য সহিদ আমিনী রুমি, আবুল কাশেম, জেলা যুগ্ম প্রচার সম্পাদক প্রিন্স দুলাল, বওলা ইউনিয়ন তরুন পাটির সাধারন সম্পাদক ড: আব্দুছ সালাম সহ তারাকান্দা ও ফুলপুর উপজেলার নেতৃবৃন্দ প্রমুখ।

সমাবেশ শুরুতেই প্রয়াত মরহুম সাবেক রাষ্ট্রপতি জাতীয় পাটির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনা করা হয় এবং সাবেক এই রাষ্ট্রপতির সম্মানে তার প্রতি জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর