• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০২:০২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

পল্লীবন্ধুর স্বপ্ন পুরণের শপথ নিতে হবে- বাবুল

সাইফুল ইসলাম তরফদার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৩ মার্চ ২০২১ | ৩:২১ pm
                             
                                 

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রনায়ক প্রয়াত আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মান করতে হলে সকল দ্বিধা দ্বন্দ ভুলে পল্লীবন্ধুর হাতে গড়া সংগঠন জাতীয় পার্টিকে সাংগঠনিকভাবে শক্তিশালী সংগঠনে পরিণত করতে সকলকে শপথ নিতে হবে।
জাতীয় পার্টি সাধারণ মানুষের ন্যায্য অধিকার বাস্তবায়নের সংগঠন। পল্লীবন্ধু সবসময় সাধারন মানুষের অধিকার বাস্তবায়নের কথা বলতেন। মানুষের জন্য কথা বলতে গিয়ে তাকে অনেক জেল, জুলুম, অত্যাচার, নির্যাতন সহ্য করতে হয়েছে তবুও তিনি সমাজের লাি ত বি ত ও নির্যাতিত মানুষের কল্যাণে কথা বলেছেন। নীতি আর আদর্শ থেকে পিছ পা হননি। আমাদেরকেও তার আদর্শ অনুসরণ করে জনকল্যাণে জাতীয় পার্টিকে এগিয়ে নিতে হবে।
জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি প্রয়াত আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিনে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সহ সাধারণ সম্পাদক, ময়মনসিংহ বিভাগীয় সমন্বয় কমিটির সদস্য, বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল লিখিত বক্তব্যে এ সব কথা বলেন।
২০ মার্চ শনিবার বিকালে সদরের ফুলবাড়িয়া বঙ্গবন্ধু পাবলিক হলে (সাবেক জিন্নাহ হল) ফুলবাড়িয়া উপজেলা জাপা আয়োজিত মিলাদ, দোয়া মাহফিল ও কেক কাটা, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব নাজমুল হক সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি বীরমুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল তার লিখিত বক্তব্যে প্রয়াত জনবান্ধব নেতা আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিনে বিভিন্ন কর্মসুচীর আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ জানান। জাপা নেতা নাসরিদ ইসমাইল এর স ালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মোস্তাফিজুর রহমান বিএসসি, ডা: আব্দুস সালাম, এডভোকেট হাবিবুর রহমান হাবিবুল্লাহ, মাওলানা আশরাফ আলী সিদ্দিকী, জাতীয় স্বেচ্ছা সেবক পার্টির সভাপতি মো: তোফাজ্জল হোসেন তোতা, ময়মনসিংহ জেলা জাতীয় শ্রমিক পার্টীর সাধারন সম্পাদক ডা: সবুর রফিক, ময়মনসিংহ জেলা তরুন পার্টীর সাধারন সম্পাদক মো: সিরাজুল ইসলাম, তরুন পার্টী নেতা মৌলানা সাইফুল ইসলাম বেলালী, উপজেলা ছাত্র সমাজ নেতা ইঞ্জি: সাদবিন রহমান আকাশ, পল্লীবন্ধু পরিষদের সভাপতি আ: খালেক, যুব সংহতির সভাপতি হাকিম মনির, মোখলেসুর রহমান, তাহমিদ তালুকদার, রাকিবুল ইসলাম রাকিব, রিপন, মুকুল, আজগর আর্মি, আকরাম সর্দার, আ: করিম আর্মি, শফিক, দুলাল, জাহাঙ্গীর, সুজন, পলক মন্ডল,পবন, মোস্তফা সহ ময়মনসিংহ জেলা ও উপজেলা জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর