• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৮:০৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

পশ্চিম সুন্দরবনে অভয়ারাণ্য এলাকায় মাছ ধরার অভিযোগে ৯ জেলে আটক

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ৯ জুলাই ২০২১ | ৮:৫২ pm
                             
                                 

পশ্চিম সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের আওতায় কাঠেস্বর বন অফিস সংলগ্ন অভয়ারাণ্য এলাকায় মাছ ধরার অভিযোগে ট্রলার সহ ৯ জেলেকে আটক করেছেন বনবিভাগ।

শুক্রবার সকালে সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন সংরক্ষক এম এ হাসানের নেতৃত্বে বন বিভাগের কর্মকর্তাবৃন্দ অভয়ারাণ্য এলাকা খোলপেটুয়া নদী থেকে মাছ ভর্তি ট্রলার সহ জেলেদের আটক করেন।

আটককৃত জেলেরা হলেন, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের চাঁদনীমুখা গ্রামের ছাকাত শেখের ছেলে শাহ আলম, এবং একই এলাকার রূপচাঁদ গাজীর ছেলে আজহারুল গাজী, আজিজ খাঁর ছেলে ছামাদ খাঁ, রফিকুল গাজীর ছেলে তরিকুল ইসলাম, সামছুর শেখের ছেলে নুরে আলম, মোকাম শেখের ছেলে রবিউল, হযরত শেখের ছেলে হেলাল শেখ, মান্দার শেখের ছেলে হযরত শেখ ও জুব্বার গাজীর ছেলে শহিদুল গাজী।

সাতক্ষীরারেঞ্জের সহকারী বন সংরক্ষক এম এ হাসান এ বিষযে বলেন, প্রজনন মৌসুমে সুন্দরবনে অভয়ারাণ্য এলাকায় অবৈধভাবে মাছ ধরার সময় জেলেদের আটক করা হয়। এসময় জেলেদের ব্যবহৃত ৫লাখ টাকা মূল্যের ১টি ট্রলার ও ৫০হাজার টাকার ১২০ কেজি সামুদ্রিক মাছ জব্দ করা হয়। আটক জেলেদের বিরুদ্ধে বন আইনে মামলা করা হবে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর