• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:২৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

পাবনায় উৎপাদনশীলতা উন্নয়ন ও কলা কৌশল শীর্ষক প্রশিক্ষণ শুরু

আলাউদ্দিন হোসেন, পাবনা
প্রকাশ হয়েছে : রবিবার, ১৫ নভেম্বর ২০২০ | ১১:০৩ pm
                             
                                 

“উৎপাদনশীলতা উন্নয়ন ও কলা কৌশল” শীর্ষক দুইদিন ব্যাপী নারীদের এক প্রশিক্ষণ কর্মশালা রোববার (১৫ নভেম্বর) পাবনা প্রেসক্লাব মিলনায়তনে শুরু হয়েছে।

সকালে পাবনা প্রেসক্লাব সভাপতি ও পাবনা চেম্বারের পরিচালক এবিএম ফজলুর রহমান প্রধান অতিথি হিসেবে এই প্রশিক্ষন কোর্সের উদ্বোধন করেন। শিল্প মন্ত্রনালয়ের অধীণে ন্যাশনাল প্রোডাকটিভিটি (এনপিও) ও পাবনার এসআর হ্যান্ডিকার্ফটস এর যৌথ আয়োজনে এই কর্মশালায় পাবনার বিভিন্ন অঙ্গণের প্রায় ৫০ জন নারী উদ্যোক্তো এই কর্মশালায় অংশ নেন।

এ উপলক্ষে পাবনার এসআর হ্যান্ডিকার্ফটস এর স্বত্ত্বাধিকারী সুমনা সুলতানা সাথীর সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পাবনা সদও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মুস্তাফিজ আহমেদ, সুচনা সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক পুর্নিমা ইসলাম, বাংলাদেশ মহিলা পরিষদ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুন নাহারা জলি প্রমুখ।

শিল্প মন্ত্রনালয়ের ন্যাশনাল প্রোডাকটিভিটি (এনপিও) সিনিয়র গবেষণা কর্মকর্তা মোছা. উাতেমা বেগম এবং রিপন সরকার প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন।

সংবাদটি শেয়ার করুন
  • 26
    Shares


এই বিভাগের আরো খবর