• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শ্যামনগরে পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ৫ আসামি আটক বিরামপুরে মেয়র প্রার্থীর প্রতিষ্ঠানে ভাংচুর মধ্যনগরে বিদ্যালয় ও কলেজে বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তি প্রস্থর স্থাপন ত্রিশালে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি মাদানী আমেরিকা ও সুইডেনে থেকেও রামগঞ্জে দুই মাদ্রাসা শিক্ষক স্বপদে বহাল বিতর্কিত মামুন-খোকন নয়া সিন্ডিকেট ॥ হাত তোলা পদ্ধতিতে এজেন্ডা বাস্তবায়ন শিবগঞ্জে বিশ্ব শান্তি দিবস পালিত শিবগঞ্জে শিশু বিবাহ প্রতিরোধে এ্যাডভোকেসি সভা প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় সাভারে স্কুলছাত্রীকে হত্যার অভিযোগ গৌরীপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলী আহাম্মদ মোল্লা বরখাস্ত

পারিবারিক কলহে উচ্চশিক্ষিত যুবকের আত্মহত্যা

আনোয়ার হোসেন, (মনিরামপুর) যশোর
প্রকাশ হয়েছে : বুধবার, ৫ আগস্ট ২০২০ | ৪:৩৩ pm
                             
                                 

যশোরের মণিরামপুরে পারিবারিক কলহের জেরে অভিমান করে আবুল কালাম আজাদ রনি (৩২) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছেন। বুধবার (৫ আগষ্ট) সকালে উপজেলার সালামতপুর গ্রামে এঘটনা ঘটে।

রনি ওই গ্রামের নিজাম উদ্দিন মোড়লের ছেলে। তিনি ঢাকার ‘স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ’ নামে বেসরকারি একটি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি নিয়ে যশোর সরদের তফসিডাঙা এলাকার লিলিয়ান ফার্মা নামে একটি ওষুধ প্রস্ততকারী প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।

মদনপুর সম্মিলনী ডিগ্রি কলেজের শিক্ষক রুহুল কুদ্দুস টিটো জানান, সাত-আটমাস আগে নিজের পছন্দে ঝিকরগাছার মোবারকপুরের মিম নামে এক মেয়েকে বিয়ে করেন রনি। শুরু থেকে বিষয়টি রনির পরিবার মেনে নেননি। মঙ্গলবার (৪ আগষ্ট) স্ত্রীকে নিয়ে বাড়ি আসেন রনি। এরপর পারিবারিক কলহে বুধবার সকাল আটটার দিকে বিষপান করেন তিনি। টের পেয়ে স্বজনরা তাকে ঝিকরগাছা হাসপাতালে নেন। অবস্থা গুরুত্বর হওয়ায় চিকিৎসকরা তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করেন। সেখানে নিলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন।

খেদাপাড়া ক্যাম্পের আইসি এসআই গোলাম রসুল বলেন, পারিবারিক কলহে রনি বিষ পানে আত্মহত্যা করেছেন বলে জেনেছি।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর