• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:৪৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

পিংকু’র গাড়ি ভাঙচুরের প্রতিবাদে রামগতিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২৫ জুন ২০২১ | ৯:৪২ am
                             
                                 

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুকে হত্যার উদ্দেশ্যে হামলা ও গাড়ি ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ জুন) বিকালে রামগতি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে আলেকজান্ডার এলাকায় এ আয়োজন করা হয়। এর আগে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রতিবাদ সভায় মিলিত হয়।

এতে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ নেতা রুহুল আমিন মাষ্টার, এডভোকেট জসিম উদ্দিন (পিপি), জাকির হোসেন ভূঁইয়া আজাদ, আহসানুল কবির রিপন, এড. রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুল ওয়াহেদ মুরাদ, সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল ওয়াহেদ, রামগতি পৌর মেয়র মেজবাহ উদ্দিন মেজু, আওয়ামী লীগ নেতা ড. আশ্রাফ উদ্দিন সারু, ভিপি হেলাল প্রমুখ।

বিক্ষোভ ও প্রতিবাদ সভা থেকে আওয়ামী লীগ নেতা গোলাম ফারুক পিংকুর গাড়ি ভাঙচুর ও হত্যা চেষ্টার ঘটনায় জড়িতদের গ্রেফতার পূর্বক শাস্তির দাবি জানানো হয়।

উল্লেখ্য, ২১ জুন লক্ষ্মীপুর-২ আসনে উপনির্বাচন ও রামগতি-কমলনগরের ৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এদিন সাংগঠনিক কাজে রামগতি যাওয়ার পথে তোরাবগঞ্জ বাজারে আওয়ামী লীগ নেতা পিংকুর গাড়িবহরে পরিকল্পিতভাবে হামলা করা হয়। এসময় পিংকুর গাড়ি সহ নেতাকর্মীদের মোটরসাইকেল ভাঙচুর করেছে হামলাকারীরা। এ ঘটনায় বুধবার (২৩ জুন) তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফয়সল আহমেদ রতন, কমলনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পীসহ ২৩৪ জনের বিরুদ্ধে কমলনগর থানায় মামলা দায়ের করা হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর