• বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:২০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

পিরোজপুরের মঠবাড়িয়ে ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

মো: নাঈম কাজী, পিরোজপুর
প্রকাশ হয়েছে : রবিবার, ৩ মে ২০২০ | ১০:৩৯ pm
                             
                                 

 পিরোজপুর জেলার সবচেয়ে বড় উপজেলা মঠবাড়িয়া। ১টি পৌরসভা এবং ১১টি সমৃদ্ধ ইউনিয়ন নিয়ে গঠিত মঠবাড়িয়া উপজেলা।বেশ কিছু দিন এখানে ছিল না নির্বাহী কর্মকর্তা। ভারপ্রাপ্ত কর্মকর্তা রিপন বিশ্বাস(ভূমি)কে দিয়ে চলছে এতো দিন উপজেলা প্রশাসনের কাজ।করোনা কালীন সময়ে সরকার সদ্য যোগদান করা ঊর্মী ভৌমিককে মঠবাড়িয়া উপজেলা নির্বাহী অফিসার হিসাবে প্রেরন করেন।
মঠবাড়িয়া উপজেলা নির্বাহী অফিসার ঊর্মী ভৌমিক আজ রোববার সকাল১০.৩০মিঃ মঠবাড়িয়া উপজেলার স্থানীয় ও জাতীয় দৈনিকে কর্মরত সিনিয়র সংবাদকর্মীদের সাথে তার কার্যালয়ে মতবিনিময় সভা করেন।
এ সময় দেশে করোনা ভাইরাস সংক্রান্ত সচেতনতা সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হয়।এ সময় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস। উপজেলা প্রেসক্লাবের সভাপতি মজিবর রহমান এবং সাধারণ সম্পাদক হারুন অর রশীদ।
সাংবাদিক জাহিদ উদ্দিন পলাশ,দেবদাস মজুমদার, রিপোর্টার্স ক্লাবের সভাপতি নাজমুল হাসান কবীর, সাংবাদিক সমিতির সভাপতি ইসমাইল হোসেন হাওলাদার,সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, এছাড়া ও সিনিয়র সাংবাদিক হিসেবে বক্তব্য রাখেন, আব্দুস সালাম আজাদী,মিজানুর রহমান মিজু,ইসরাত জাহান মমতাজ, জামান আবির প্রমুখ ব্যক্তি বর্গ।
সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর