• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : বুধবার, ১৬ জুন ২০২১ | ৫:৩৬ pm
                             
                                 

আমি মোঃ আলতাফ হোসাইন, ইউপি সদস্য, উপজেলার ১নং ধানসাগর ইউনিয়নের ২নং ওয়ার্ড, শরণখোলা, বাগেরহাট। আমার জানামতে আপনার মিডিয়ায় সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করায় অঙ্গীকারাবদ্ধ। কিছুদিন ধরে আমার বিরুদ্ধে কয়েকটি মিডিয়ায় একটি মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে আমি আপনার মিডিয়ার মাধ্যমে উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। গত ১৪ এবং ১৫ জুন ২০২১ইং তারিখ দৈনিক প্রত্রিকা নাগরিক ভাবনা, বিজয় বাংলাদেশ এবং অনলাইন নিউজ পোর্টাল সময় সময়.কম, সুন্দরবন টোয়েন্টি ফোর, সকালের খবর ২৪, বিশ্ব সংবাদ, ঢাকা ওয়েভ, নিউজ ক্রাইম বার্তা, ইন্দুরকানির আলোসহ কয়েকটি ফেইসবুক আইডি থেকে শরণখোলায় আলতাফ মেম্বারের বিরুদ্ধে অর্থ বাণিজ্যের অভিযোগ শিরোনামে যে সংবাদটি প্রকাশ করেছে তাহা আমার দৃষ্টিগোচর হয়েছে। উক্ত সংবাদে লেখা হয়েছে শরণখোলায় ভূমিহীন ও গৃহহীনদের স্বপ্নের নীড়, প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ঘর পাইয়ে দেওয়া, সরকারি অনুদানের বিভিন্ন কার্ড বন্টনে নানা অনিয়ম, স্বেচ্ছাচারিতা, ঘুষ বাণিজ্যসহ এলাকার শতাধিক লোকের নিকট থেকে হাজার হাজার টাকা ঘুষ নেওয়ার যে অভিযোগ উপরে উল্লিখিত মিডিয়ার মাধ্যমে প্রকাশ করেছে তাহা আদৌ সত্য নয়। উহা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন এবং উদ্দেশ্য প্রনোদিত।

শরণখোলার জনগণকে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া সকল প্রনোদনা এবং অনুদান উপজেলা ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে প্রশাসনের উর্ধ্বত্বন কর্তৃপক্ষের মাধ্যমে সঠিক ও সুন্দরভাবে বণ্টন করা হয়েছে। কিন্তু তারা যে সকল অভিযোগ আমার বিরুদ্ধে মিডিয়ার মাধ্যমে তুলে ধরেছে তাহা আমার বোধগম্য নয়। এ সকল অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, ষড়যন্ত্রমূলক, হেয়প্রতিপন্নকারক এবং কল্প কাহিনী মাত্র। আমার নির্বাচনী ওয়ার্ডে যে সকল গরীব দুঃখী সুবিধাভোগী নাগরিক সরকারি অনুদান পেয়েছে তাদের কারো নিকট থেকে আর্থিক লেনদেন তো দূরের কথা কোন প্রকার কোন নিয়ম বর্হিভূত কর্মকান্ডও ঘটেনি। কিছু কুচক্রী মহল ওয়ার্ডের উন্নয়নমূলক কর্মকান্ডের প্রতি ঈর্ষান্বিত হয়ে সাংবাদিক নামধারী কয়েক জনকে সাথে নিয়ে বিভিন্ন গণমাধ্যম ও বিভিন্ন মহলে আমার মানসম্মান ক্ষুন্ন করাসহ সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার পায়তারা চালাচ্ছে। উল্লেখ্য বর্তমান ডিজিটাল বাংলাদেশে কোন প্রকার দুর্নীতির আশ্রয় নিলে এটা বর্তমান উন্নয়নমূলক সরকারের উর্ধ্বত্বন কর্তৃপক্ষ কোন প্রকারই মেনে নিবেন না বলে আমি জাানি। আমার বিরুদ্ধে যে সকল মিথ্যা অভিযোগ কতিপয় তথাকথিত সাংবাদিক নামধারী ব্যক্তিরা গণমাধ্যমে প্রকাশ করেছে তারা এই মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করার পূর্বে বিভিন্ন সময় আমার কাছে মোটা অংকের চাঁদা দাবী করে আসছিল। আমি উক্ত চাঁদা দিতে অপরাগতা প্রকাশ করলে আমাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে দেখে নেব বলে এলাকার কিছু স্বার্থান্বেষী মহলের যোগসাজোসে পরবর্তীতে আমার বিরুদ্ধে এই মিথ্যা সংবাদ প্রকাশ করে আমাকে সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিকভাবে যাহারা ক্ষতিগ্রস্থ করেছে যথাযথ প্রমাণ সাপেক্ষে আমি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাসহ সকল মিথ্যা অভিযোগ এবং বানোয়াট, ভিত্তিহীন, ষড়যন্ত্রমূলক সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

আলতাফ হোসাইন
ইউপি সদস্য
১নং ধানসাগর ইউনিয়ন
ওয়ার্ড নং-২, শরণখোলা, বাগেরহাট।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর