• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৩৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

প্রটোকলের এমপি নয়, কাজের এমপি হতে চাই: এড. নয়ন এমপি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৬ জুলাই ২০২১ | ৫:০৭ pm
                             
                                 

লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেছেন, রাজনীতিবিদ হবে সমাজের অবখ্যা। প্রত্যেক রাজনীতিবিদের বেডরুম পর্যন্ত জনগণের যাওয়ার ব্যবস্থা থাকতে হবে। আমাদের জীবনমান হলো সাধারণ মানুষের মত। প্রটোকলের এমপি নয়, আমি হবো কাজের এমপি। জনগণের জন্য কাজ করবো, মানুষের সেবা নিশ্চিত করবো।

১৬ জুলাই শুক্রবার বেলা ১১টার দিকে সদর উপজেলার বাঙ্গা খাঁ ইউনিয়নে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিদ্যুৎ সচিব হাবিুবর রহমানের সার্বিক সহযোগিতায় এ অনুষ্ঠানের আয়োজন করেন সদর থানা কৃষকলীগের আহবায়ক মিজানুর রহমান ভূঁইয়া।

দলীয় নেতাকর্মীদের হুশিয়ারি উচ্চারণ করে এমপি নয়ন আরও বলেন, আওয়ামী লীগের কোনো নেতা ক্ষমতার অপব্যবহার ও সরকারের সুনাম নষ্ট করলে দলীয় পদ-পদবী থেকে বহিস্কার করা হবে। জনপতিনিধি হবে জনগণের সেবক। যে জনপ্রতিনিধি সেবক না হয়ে শাসক হবেন, তিনি জনপ্রতিনিধি নয়। জেলা প্রশাসককে যদি সম্মানিত করি, এতে লসের কিছু নেই। আমরা সমন্বয় করে কাজ করবো।

আমান উল্যাহপুর আয়েশা দাখিল মাদ্রাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর এ আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন মাষ্টার, বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানা, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ, বাঙ্গা খাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম ফিরোজ প্রমুখ।
বাঙ্গা খাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বেলাল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সদর থানা কৃষকলীগের আহবায়ক মিজানুর রহমান ভূঁইয়া।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর