• মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১০:৪০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

প্রতারনা করতে এসে পুলিশের এসআইসহ আটক ৪

চম্পক কুমার, নওগাঁ
প্রকাশ হয়েছে : শনিবার, ৩ অক্টোবর ২০২০ | ৩:২০ pm
                             
                                 

নওগাঁর বদলগাছীতে প্রতারনা করতে গিয়ে পুলিশের এক এসআইসহ আরো ৪ জন প্রতারককে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় বদলগাছী থানা পুলিশ তাদের আটক করে। নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন, ঢাকা রিজার্ভ পুলিশের এসআই গোলাম মোস্তফা (৫০), তার ছেলে রকি (২৫), ছেলের বন্ধু সোহাগ (২৪) ও পারভেজ (২৫)। রকি ও পারভেজের পূর্নাঙ্গ ঠিকানা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মোঃ আশরাফুল ইসলাম জানান, শুক্রবার সকালে ঢাকা রিজার্ভ পুলিশের এসআই গোলাম মোস্তফা ছেলে ও ছেলের বন্ধুদের নিয়ে থানায় আসে। বদলগাছী থানার ওসি জোবায়ের হোসেনের কাছে ডিবি পরিচয় দেয় তারা। অভিযান চালানোর নামে থানা পুলিশের সহায়তা চাইলে ওসি জোবায়ের হোসেনের মনে সন্দেহ হয়। বিষয়টি উর্দ্ধতন কর্মকর্তাদের জানান তিনি। পরে ঘটনা খতিয়ে দেখে প্রতারনার বিষয়টি ধরা পরে। তখন তাদের আটক করা হয়। আটকের সময় তাদের কাছ থেকে ডিবির পোষাক ও হ্যান্ডকাপ উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, গোলাম মোস্তফা ইতোপূর্বে নওগাঁ গোয়েন্দা পুলিশ (ডিবি) ও বদলগাছী থানায় কিছু দিন দায়িত্ব পালন করেছেন। নওগাঁয় থাকাকালে স্থানীয়দের সাথে তার সখ্যতা গড়ে উঠে। সেই সূত্র ধরে ‘ত্বক্ষক’ নামে একটি বিরল প্রজাতির প্রাণী বেচা কেনার প্রতারনা করতে আসে শুক্রবার। আটকের পর গোলাম মোস্তাফা এমনটিই স্বীকার করেছে পুলিশের কাছে। তবে ‘ত্বক্ষক প্রতারনা’ নাকি ডিবি পরিচয় দেয়ার পেছনে আরো অন্য কোন বিষয় লুকিয়ে আছে সেটি ক্ষতিয়ে দেখছে পুলিশ। এ ব্যাপারে বদলগাছী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর