• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৮:১৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

প্রধানমন্ত্রীকে শাল্লায় এসে ক্ষমা চাইতে হবে: ডা. জাফরুল্লাহ চৌধুরী

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৩ মার্চ ২০২১ | ৭:৪১ pm
                             
                                 

সুনামগঞ্জের শাল্লায় সাম্প্রদায়িক হামলার ঘটনায় ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন- দেশে অনেক বড়বড় ঘটনা ঘটেছে। কিন্তু বিচার বিভাগ এখনও পর্যন্ত কোনো ঘটনার রায় সুষ্ঠভাবে দিতে পারেনি। কারণ বাংলাদেশের বিচার বিভাগের কোমর ভাঙ্গা। তারা ওপর মহলের ইশারায় বিচারের রায় দেন। এই দিনগুলো দেখার জন্য কি আমরা যুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলাম। যে দেশে আমরা স্বাধীন ভাবে বসবাস করতে পারি না।

আজ মঙ্গলবার (২৩শে মার্চ) দুপুরে শাল্লার ক্ষতিগ্রস্থ নোয়াগাঁও গ্রাম পরিদর্শন শেষে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী এসব কথা বলেন।

তিনি আরো বলেন- বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে সরকার দলের লোক শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামের সংখ্যালঘুদের উপর এমন ঘটনা ঘটিয়েছে তা খুবই লজ্জাজনক। সরকারের পুলিশ প্রশাসন এখানকার মানুষদের রক্ষা করতে পারেনি। এই লজ্জা আমরা কোথায় রাখব। তবে এখানে যতজন দায়িত্বরত কর্মকর্তা ছিলেন তাদের সবাইকে অবিলম্বে প্রত্যাহার করতে হবে। এবং আগামী ৭দিনের মধ্যে সংখ্যালঘুদের ওপর হামলার মামলার তদন্ত শেষ করতে হবে আর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শাল্লার নোয়াগাঁও গ্রামে এসে ক্ষমা চাইতে হবে।

শাল্লার নোয়াগাঁও পরিদর্শনের সময় ডা. জাফরুল্লাহ চৌধুরীর সাথে উপস্থিত ছিলেন ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবুল, প্রেসিডিয়াম সদস্য নাঈম জাহাঙ্গীর, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকী, সিলেট আইনজীবী সমিতির সাবেক সভাপতি এমদাদ উল্লাহ, সাধারণ সম্পাদক এ ইউ শাহীনসহ আরো অনেকেই।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর