• বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০৩:০৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

প্রধানমন্ত্রীর বিশেষ উপহার স্বরুপ পাবনায় আজ চেক বিতরণ

আলাউদ্দিন হোসেন, পাবনা
প্রকাশ হয়েছে : শুক্রবার, ৩১ জুলাই ২০২০ | ২:০৩ am
                             
                                 

করোনা কালীণ পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট কর্তৃক শুক্রবার (৩১ জুলাই) পাবনার সাংবাদিকের মধ্যে চেক বিতরণ করা হবে।

সকাল ১১টায় পাবনা প্রেসক্লাব মিলনায়তনে পাবনা প্রেসক্লাবের জীবন সদস্য ও অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্স (অ্যাটকো) সভাপতি বীরমুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু প্রধান অতিথি হিসেবে এই চেক বিতরণ করবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পাবনা জেলা প্রশাসক কবীর মাহমুদ, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম, বিপিএম এবং বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সভাপতিত্ব করবেন পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান।

পাবনা প্রেসক্লাব সম্পাদক সৈকত আফরোজ আসাদ জানান, করোনা কালীণ পরিস্থিতিতে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট থেকে কোভিড -১৯ এ ক্ষতিগ্রস্থ সাংবাদিকদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে প্রথম পর্যায়ে পাবনার সাংবাদিকের মধ্যে চেক বিতরণ করা হবে। পর্যায়ক্রমে আগ্রহী সকল সাংবাদিককে প্রধানমন্ত্রীর এই উপহার পাওয়ার ব্যাপারে পাবনা প্রেসক্লাব সার্বিক সহায়তা করবে।

সংবাদটি শেয়ার করুন
  • 10
    Shares


এই বিভাগের আরো খবর