• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:০১ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

ফুলবাড়িয়ায় এডিপি’র ২ লক্ষ টাকার প্রকল্পে অনিয়মের অভিযোগ

সাইফুল ইসলাম তরফদার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ)
প্রকাশ হয়েছে : বুধবার, ৭ জুলাই ২০২১ | ৬:০৩ pm
                             
                                 

ময়মনসিংহের ফুলবাড়িয়া ৮ নং রাঙ্গামাটিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে মির্জাবাড়ি ৩ শত ফিট রাস্তা এডিপি প্রকল্পের ২ লক্ষ টাকার ইটের সলিং বরাদ্দ দেওয়া হয়। অফিস সূত্রে জানা যায়, ইটের সলিং এর উপর ২ ইঞ্চি বালি দিয়ে কাজ সম্পূর্ণ করতে হবে। কিন্তু বাস্তবে ২ নাম্বার ইট ব্যবহার করা হয়েছে এবং ইটের সলিং এর উপর কোন রকম তথাএক ছটাক বালি দেওয়া হয়নি। কাজ শেষ হওয়ার এক সপ্তাহের মধ্যে রাস্তা ভেঙ্গে যাচ্ছে। এই রাস্তা দিয়ে বড় ধরনের কোন যান চলাচল করে না।

৫ নং ওয়ার্ডের মেম্বার মির্জা আবদুল হাই বলেন, ইট বিছানোর পর কোন রকমের বালি দেয় নাই। রাস্তাটির কাজ তাড়াতাড়ি করে চলে গেছে। যাওয়ার ২/৩ পরেই রাস্তা ভাঙ্গন ধরছে।

ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মির্জা আবদুল মতিন বলেন, রাস্তাটির কাজ খুব নিম্ন মানের ইট ব্যবহার করা হয়েছে। নিচে সামান্য কিছু বিট বালি দিয়েছে। সলিং করার পর কোন রকমের বালি দেওয়া হয়নি।

উপজেলা এলজিইডি কর্মকর্তা প্রকৌশলী মাহবুব মুর্শেদ বলেন, ৮ নং রাঙ্গামাটিয়ায় এডিপি প্রকল্পের এই একটি কাজ হয়েছে। জামানত দেওয়া হয়নি, লকডাউন চলছে, লকডাউনের পর তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিব

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর