• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০২:২৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

ফুলবাড়িয়ায় জামিয়াতুল মোদার্রেছিনের আলোচনা সভা

সাইফুল ইসলাম তরফদার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১ | ৮:৪২ pm
                             
                                 

ফুলবাড়িয়া উপজেলা শাখা উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার মানোন্নয়নে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছিন এর ভূমিকা শীর্ষক আলোচনা, কমিটি গঠন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্প্রতিবার উপজেলার খাদেমুল ইসলাম ফাযিল মাদ্রাসার হলরুমে আলোচনা ও মতবিনিময় সভা হয়। উক্ত আলোচনা সভায় বিভিন্ন আলোচনার পাশাপাশি জামিয়াতুল মোদার্রেছিন’র উপজেলা কমিটি গঠন করা হয়। উক্ত আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামিয়াতুল মুদার্রেছিন ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সম্পাদক অধ্যক্ষ ড. মোঃ ইদ্রিস খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক ও জাতীয় নির্বাহী কমিটির শিক্ষক কর্মচারী কল্যাণ সম্পাদক অধ্যক্ষ মোঃ মতিউর রহমান, জামিয়াতুল মুদার্রেছিন ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ মোঃ শোয়াইব এবং বাংলাদেশ জামিয়াতুল মুদার্রেছিন তারাকান্দা উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুল জলিল ও ফুলবাড়িয়া উপজেলা শাখার সাবেক সভাপতি সুপার আব্দুস সালাম প্রমূখ।

আলোচনা ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ফুলবাড়িয়া খাদেমুল ইসলাম ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মোহাম্মদ ইউনুস আলী। উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রফেসার এ কে এম শামসুজ্জোহা। উক্ত আলোচনা ও মতবিনিময় সভায় উপজেলার সকল মাদ্রাসার অধ্যক্ষগন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর