• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

ফুলবাড়িয়ায় জিএম কাদের ও জাপা নেতা বাবুলের রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া

সাইফুল ইসলাম তরফদার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১ | ৫:৫৩ pm
                             
                                 

 করোনায় আক্রান্ত জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি এবং এজমা ও জ্বরে আক্রান্ত জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সহ সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহ্ফিজুর রহমান বাবুল এর রোগমুক্তি কামনায় মিলাদ ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২০ জানুয়ারি বুধবার বাদ আছর ফুলবাড়ীয়া বঙ্গবন্ধু পাবলিক হল (সাবেক জিন্নাহ হল) মিলনায়তনে আয়োজন করেছে ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলা জাতীয় পার্টি নেতাকর্মীরা।

উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ্ব নাজমুল হক সরকারের সভাপতিত্বে ও জাপা নেতা মাওলানা সাইফুল ইসলাম বেলালীর পরিচালনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠানের পুর্ববর্তী সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন- উপজেলা জাপা’র যুগ্ন আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বি এস সি, হাবিবুর রহমান হাবিবুল্লাহ, এড. শামসুল হক, উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক তোফাজ্জল হক তোতা, উপজেলা পল্লীবন্ধু পরিষদ এর আহ্বায়ক আ: খালেক, মো: কামাল, জাতীয় যুবসংহতি নেতা নাসরীদ ইসমাইল, জাতীয় ছাত্র সমাজ নেতা ইঞ্জি: সাদবিন রহমান আকাশ প্রমুখ। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জাতীয় ছাত্র সমাজ নেতা পলক মন্ডল, জাপা নেতা বদরুল আনাম সিদ্দিকী, মুকুল, মো: জাকারিয়া, আসগর আর্মি, মো: সেলিম, জাহাংগীর, মোখলেসুর রহমান, মো: হারুন, দুলাল, বাবু বিপ্লব দে, সুজন, শফিক ও উপজেলা জাপা অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর