• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৩৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

ফুলবাড়িয়ায় জিএম কাদের ও মুক্তিযোদ্ধা বাবুলের রোগমুক্তি কামনায় দোয়া

সাইফুল ইসলাম তরফদার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ)
প্রকাশ হয়েছে : বুধবার, ৩ ফেব্রুয়ারী ২০২১ | ৯:৩৬ pm
                             
                                 

করোনায় আক্রান্ত জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি এবং এজমা জ্বরে আক্রান্ত জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল এর পরিপূর্ণ রোগমুক্তি কামনায় মিলাদ দোয়া মাহফিল করেছে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা পল্লীবন্ধু পরিষদের নেতাকর্মীরা।
গত মঙ্গলবার বাদ আসর, ফুলবাড়িয়া পশ্চিম বাজার জাতীয় পার্টিও কার্যালয়ে , ফুলবাড়ীয়া উপজেলা পল্লীবন্ধু পরিষদের উদ্যোগে জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের এম পি এবং কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুলের পরিপূর্র্ণ রোগমুক্তি কামনায় উক্ত দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।
উপজেলা পল্লীবন্ধু পরিষদের আহ্বায়ক আব্দুল খালেকের সভাপতিত্বে ও নাসরীদ ইসমাইল এর পরিচালনায় অনুষ্ঠিত উক্ত দোয়া ও মিলাদ এর অনুষ্ঠানে মিলাদ ও দোয়া পুর্ববর্তী আলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা জাপার সিনিয়র সহ সভাপতি মোস্তাফিজুর রহমান বিএসসি। এসময় বিশেষ অতিথি অন্যান্যদের মাঝে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি তোঁফাজ্জল হক তোতা, জাতীয় যুব সংহতির সভাপতি হাকিম মনির, এড সামসুল হক, এড হাবিবুর রহমান হাবিবুল্লাহ, ছাত্র সমাজ নেতা ইঞ্জিনিয়ার সাদবিন রহমান আকাশ, অলিয়ার রহমান অলি, উপজেলা তরুন পার্টির সদস্য সচিব সারোয়ার মোহাম্মদ আলম, লাল মিয়া মেম্বার, কামাল হোসেন, আজগর আর্মি, মোখলেসুর রহমান, আ: লতিফ, মুকুল মিয়া, সেকান্দর আলী, হারুন অর রশীদ, জাহাঙ্গীর, আলামিন পলক, মোস্তফা, যুব সংহতি নেতা হাসান, আসাদ উল্লাহ, তাহমিদ তালুকদার, করিম আর্মি, কিতাব আলী পুলিশ, শ্যামল তালুকদার, মুকুল, রিপন, স্বপন, দুলাল, পবন মন্ডল, পবন, মোস্তফা, প্রমুখ। দোয়া পরিচালনা করেন জাপা নেতা মাও: সাইফুল ইসলাম বেলালী।
উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও ফুলবাড়িয়ার বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তিবর্গা উপস্থিত থেকে জাতীয় পার্টির এই দুই শীর্ষ নেতার পরিপূর্ণ রোগমুক্তি কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন
  • 18
    Shares


এই বিভাগের আরো খবর