• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:৩৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সুনামগঞ্জে নদীতে ডুবে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার ঘোড়াঘাটে প্রতিবন্ধী ভাতার চেক আটক রেখে টাকা দাবীর অভিযোগ ইসলামপুরে গ্রামীন জনপদে শহরের ছোঁয়া সন্ধ্যা নামতেই মেঠপথ আলোকিত মাদারীপুরে বিদ্যুৎ স্পৃষ্টে মাড়া গেলেন পুলিশ সদস্য শাল্লায় সাম্প্রদায়িক হামলার ঘটনার আরো এক আসামী গ্রেফতার মনোহরদীতে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন এড. হারুনুর রশিদ বকশীগঞ্জে মাহে রমজান উপলক্ষে ব্যারিস্টার সামির ছাত্তারের উদ্যোগে নগদ অর্থ বিতরণ ইসলামপুরে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ আলফাডাঙ্গায় পুকুরে ডুবে পাঁচ বছরের শিশুর মৃত্যু সিরাজদিখানে লকডাউনে দোকান খোলায় ১৪ প্রতিষ্ঠানকে জরিমানা

ফুলবাড়িয়ায় জীবিত নারীকে মৃত দেখিয়ে বয়স্কভাতার কার্ড অন্যত্র বিক্রির অভিযোগ

সাইফুল ইসলাম তরফদার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ)
প্রকাশ হয়েছে : রবিবার, ৪ এপ্রিল ২০২১ | ৫:৪৩ pm
                             
                                 

ফুলবাড়িয়া উপজেলার রাধাকানাই ইউনিয়নে ৭নং ওয়াডে অষ্টমী রানী নামের এক জীবিত নারীকে মৃত দেখিয়ে তার বয়স্ক ভাতার কার্ড অন্যজনকে দিয়ে দেবার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। ঐ নারী এখন তার ভাতার কার্ড ফিরে পেতে বিভিন্ন জনের কাছে ঘুরছেন।
জানা যায়, গত ২০২০ইং সালে মে মাসে বয়স্ক ভাতার টাকা উত্তোলন করেন শ্রীমতি অষ্টমী রানী। কিছু দিন আগে ভাতার জন্য ব্যাংক একাউন্ট করতে গেলে অফিস বলে যে আপনি তো মূত আপনার নামের ভাতার কার্ড বদল হয়েগেছে। জীবিত থেকেও নিজের মৃত্যুর প্রমান পেয়ে হতবাক হয়ে যান ঐ নারী। এর পর তিনি যে জীবিত আছেন তার প্রমান তিনি উপজেলা নিবাহী অফিসার, সমাজ সেবা অফিসারের কার্যালয়ে হাজির হয়ে দেখান। এসব অফিসে তিনি অভিযোগও দাখিল করেন। অষ্টমী রানী জানান, তিনি জীবিত থাকা অবস্থাতেই ইউপি সদস্য আঃ আজিজ তাকে মৃত দেখিয়ে অন্যত্র তার বয়স্ক ভাতার কার্ড বিক্রি করে দিয়েছেন। তিনি এই ঘটনায় ইউপি সদস্যসহ সংশ্লিষ্টদের বিচার দাবী করেন। এব্যাপারে ইউপি সদস্যের সরাসরি এবং মোবাইল ফোনে বার বার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ হাসান কিবরিয়া জানান, এমন ঘটনার কথা জানা ছিল না। মেম্বার চেয়ারম্যানগণ কিভাবে এমন মিথ্যা প্রত্যায়নপত্র দেন তা বুঝতে পারি না। তিনি বিষয়টি দেখা হবে বলে জানান। উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল সিদ্দিক জানান, অভিযোগ পেলে এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 101
    Shares


এই বিভাগের আরো খবর