• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৩৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

ফুলবাড়িয়ায় প্রবাসী পরিবার মানবিক সংগঠনের আর্থিক সহায়তা প্রধান

সাইফুল ইসলাম তরফদার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ৯ জুলাই ২০২১ | ৮:৫২ pm
                             
                                 

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় গত শুক্রবার পুটিজানা ইউনিয়নে লক্ষীপুর বাজার জামে মসজিদ ও কুশমাইল ইউনিয়নে কামারবাড়ি হুবিদ্যা বিলপাড় নুরানী হাফেজিয়া ও এতিমখানা মাদ্রাসায়, অসহায় এতিম ছাত্রদের মধ্যে “প্রবাসী পরিবার মানবিক সংগঠনটি ” নগদ আর্থিক সহায়তা প্রদান করেন।
প্রিয় প্রবাসী পরিবার মানবিক সংগঠন ফুলবাড়িয়া উপজেলার ১৩ টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে ত্রাণ বিতরণ, মাক্স বিতরণ, অসহায় গরীব মেধাবী ছাত্রদের অনুদান, মসজিদ- মাদ্রাসায় অনুদান, অসহায় গরীব- দুঃখী মানুষের পাশে দাড়ানো, অসচ্ছল চিকিৎসা বিহীন রোগীর পাশে দাড়ানো কার্যক্রম শুরু করছে এই সংগঠনটি।
এই সংগঠনের কার্যক্রম দেখে সৌদি আরব, আরব- আমিরাত, কুয়েত, কাতার, মালয়েশিয়া, সিঙ্গাপুর, অস্ট্রেলিয়া ও আমেরিকার দেশী-বিদেশীরা অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন।
এই সংগঠনের সদস্যরা ফুলবাড়িয়া উপজেলার শুভাকাঙ্ক্ষী গণের দৃষ্টি আকর্ষণ করে – বাস্তবায়নে জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করছেনএবং পরামর্শ চেয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন – জহিরুল ইসলাম,মোঃ হামিদুর রহমান রাকিব,মোঃ শামীম, প্রবাসীর পিতা আলহাজ্ব মোঃ আশরাফুল আলী, মসজিদ কমিটির সভাপতি মোঃ আঃ মালেক মাষ্টার, সাধারণ সম্পাদক ব্যবসায়ী আঃ মালেক ,হাফেজ মাওলানা খাদেমুল ইসলাম,এতিম খানার সভাপতি মোঃ আঃ রাজ্জাক ও হাফেজ মোঃ কামরুল ইসলাম প্রমুখ। ##

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর