• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:২৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

ফুলবাড়িয়ায় রাইস মিলের জলন্ত ছাইয়ে পড়ে দগ্ধ শিশুর মৃত্যু

সাইফুল ইসলাম তরফদার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ)
প্রকাশ হয়েছে : রবিবার, ২১ মার্চ ২০২১ | ৫:১১ pm
                             
                                 

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় রাস্তার পাশে অটো রাইস মিলের ফেলে রাখা জলন্ত ছাইয়ে দগ্ধ আরাফাত (১১) মারা গেছেন।

নিহত আরাফাত উপজেলার বাকতা ইউনিয়নের কৈয়ারচালা গ্রামের আয়েন আলীর ছেলে। সে ওই ইউনিয়নের শ্রীপুর গ্রামে নানা আয়েন আলী মন্ডলের বাড়ীতে বেড়াতে এসেছিলেন।

রবিবার (২১ মার্চ) সকাল সাড়ে ৭ টায় ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এর আগে গত ১৫ মার্চ ( সোমবার) বাকতা ইউনিয়নের শ্রীপুর গ্রামের সরকার অটো রাইস মিলের জলন্ত ছাইয়ে পড়ে দগ্ধ হয় আরাফাত। পরে দগ্ধ আরাফাতকে উদ্ধার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাসপাতালে স্থানান্তর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নিহত আরাফাতের চাচা আসাদুজ্জামান। তিনি বলেন, সরকার অটো রাইচ মিলের জলন্ত ছাই রাস্তার পাশে যত্রতত্র ফেলে রাখে। এ বিষয়ে একাধিকবার প্রতিবাদ করেও কোন কাজ হয়নি। এমতাবস্থায় গত ১৫ মার্চ আরাফাত নানার বাড়িতে বেড়াতে গিয়ে শিশুদের সাথে খেলতে খেলতে জলন্ত ছাইয়ে পড়ে যায়।

পরে সেখান থেকে শিশুকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা শেখ হাসিনা বার্ণ ইউনিট হাসপাতহালে রেফার্ড করেন। আজ সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরাফাত মারা যায়।

এ বিষয়ে ফুলবাড়িয়া থানার ওসি আজিজুর রহমান বলেন, রাইস মিলের জলন্ত ছাইয়ে পড়ে দগ্ধ হয়ে মৃত্যুর বিষয়টি এখনো কেউ থানায় জানায়নি। তবে, এখনি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হবে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর