• বুধবার, ২৮ জুলাই ২০২১, ১২:২৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

ফুলবাড়িয়ায় সাড়ে ৬ হাজার গরীব হতদরিদ্ররা পেল ভিজিএফ চাল

সাইফুল ইসলাম তরফদার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৫ জুলাই ২০২১ | ৯:৩৭ pm
                             
                                 

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা বাক্তা ইউনিয়নে ৬ হাজার ৫ শত২০ জন গরীব হতদরিদ্র পরিবার পেল দশ কেজি করে ভিজিএফ এর চাল। বৃহস্পতিবার (১৫ জুন) থেকে শুক্রবার পর্যন্ত বিতরন চলবে। ঈদুল আযহা উপলক্ষে অসহায় গরীব দুঃস্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ করেন ৭ নং বাক্তা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ফজলুল হক মাখন ।

চেয়ারম্যান মাখন বলেন , আমি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি , সাধারণ সম্পাদকদের সাথে নিয়ে কাজ সফল ভাবে বিতরন করেতেছি। কোন গরীব হতদরিদ্র মানুষ এসে কেউ খালি হাতে ফিরে যাবে না।

দুঃস্থরা সারিবদ্ধ হয়ে ভিজিএফের চাল পেয়ে ঈদুল আযহা উদযাপন করবে । হতদরিদ্র মালেক বলেন ,দশ কেজি চাল পেয়েছি এছাড়াও চেয়ারম্যান সাব বিভিন্ন সময় আমাদের কে সার্বিক সহযোগিতা করেন। বিতরণ কালে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুন্জুরুল হক মুন্জু, সাধারণ সম্পাদক নাজমুল হক সোহেল,সাবেক সভাপতি আব্দুস ছালাম বি এ,স্বেচ্ছাসেবক লীগ নেতা আনিছুর রহমান আনিছ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর