• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:০৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

ফুলবাড়িয়া থেকে সরকারি কোষাগারে টাকা ফেরত যায় লজ্জার ব্যাপার – এড. মোসলেম উদ্দিন

সাইফুল ইসলাম তরফদার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ৮ জুন ২০২১ | ১১:০৪ pm
                             
                                 

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা কৃষি সম্প্রসারণ কর্তৃক আয়োজনে বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ফসলের নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্পের আওতায় উপজেলা অবহিতকরন সভা হয়। মঙ্গলবার ফুলবাড়িয়ার নোঙ্গর কমিউনিটি সেন্টারে এই সভা হয়। সভায় সভাপতিত্ব করেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামারবাড়ির উপপরিচালক কৃষিবিদ মোঃ মতিউজ্জামান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এড মোঃ মোসলেম উদ্দিন এম পি বক্তব্য বলেন উপজেলা থেকে ৭০ লক্ষ টাকা কেন ফেরত গেল। টাকা ফেরত চেয়ে দরখাস্ত লেখেন এবং আমাকে একটি কপি দেন। দেখি টাকা ফেরত আনতে পারি কি না। আপনাদের অসচেতনার কারনে টাকা ফেরত যায়। আমি এম পি কেন থাকবো আপনি কেন উপজেলার চেয়ারম্যান থাকবেন। নৌকার এমপি হয়ে টাকা কেন চলে যায়। এই টাকা গুলি প্রধানমন্ত্রী শেখ হাসিনা অতি দরিদ্রদের জন্য দিয়েছে। টাকা গুলি ফেরত যায় লজ্জার ব্যাপার । বিশ্বে করোনা মহামারি চলছে। এই মহামারি তে যারা মৃত্যু বরন করেছে তাদের কে আল্লাহ তায়ালা যেন শহিদের মযাদা দান করে।বি এন পি জামাত সরকারের শাসন আমলের সারের অভাব ছিল তথা ২৮ জন কৃষক কে গুলি করে হত্যা করা হয়েছে। বর্তমান সরকারের আমলে সারের কোন অভাব নেই। বিনা পয়সায় বঙ্গবন্ধু শেখ মুজিব কৃষকদের কে গভীর নলকূপ বরাদ্দ দিয়েছে।বোর আবাদ প্রথমে বঙ্গবন্ধু শুরু করেছে। জ্ঞানকে ব্যবহার করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ উৎপাদন সক্ষম হয়েছে ।

সরকারের ২১ সালের ভিষন বাস্তবায়ন হয়েছে। প্রায় একশত কোটি টাকা কাজ শুরু হবে। বিশ কোটি টাকা কাজ চলমান ফুলবাড়িয়া । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, পৌরসভার মেয়র মোঃ গোলাম কিবরিয়া, ভাইস চেয়ারম্যান শরাফ উদ্দিন শর, পারভীন সুলতানা, উপজেলা কৃষি অফিসার জেসমিন নাহার, দেলোয়ার হোসেন প্রমুখ। এর আগে স্বাগত বক্তব্য রাখেন প্রকল্প পরিচালক কৃষিবিদ জিয়াউর রহমান।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর