• শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৯:০০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
চুয়েটে তিনদিনব্যাপী পুরকৌশল বিষয়ক আন্তর্জাতিক কনফারেন্স সম্পন্ন তাহিরপুর সীমান্তে মদসহ ১ ব্যবসায়ী গ্রেফতার দেশের নদ-নদীর প্রাণ ফিরিয়ে আনার কাজ করে যাচ্ছে সরকার -পানিসম্পদ প্রতিমন্ত্রী প্রতারণা মামলায় গ্রেফতার নাচোলের মিলন ইবি’র ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের নতুন সভাপতি নিয়োগ সিংগাইরে স্ত্রী হত্যার দায় স্বীকার করলেন স্বামী রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন শাহজাদপুরে শুরু হয়েছে ঐতিহ্যবাহি বাউত উৎসব ফুলবাড়িয়ার সকল মুক্তিযোদ্ধার কবর পাকা করে দিবেন আওয়ামীলীগ নেতা তপন তালুকদার ছাতকে খাল খনন প্রকল্পে অনিয়মের অভিযোগ

ফুলবাড়ীয়ায় ছাত্রদলের আহবায়ক দেলোয়ার সদস্য সচিব আলামিন

সাইফুল ইসলাম তরফদার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ)
প্রকাশ হয়েছে : সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১ | ৭:৫৬ pm
                             
                                 

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় দপ্তর থেকে প্রকাশিত জেলা ছাত্রদলের প্যাডে ফুলবাড়ীয়া উপজেলা, পৌর ও কলেজ শাখার পৃথক পৃথকভাবে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গতকাল সোমবার২২ ফেব্রুয়ারি/২০২১ইং অনুমোদন করা হয়। উক্ত আহবায়ক কমিটি প্রকাশিত হওয়ার ৬০ দিনের মধ্যে অধীভূক্ত সকল ইউনিট কমিটি করার জন্য নিদের্শ প্রদান করেছেন কেন্দ্রীয় ছাত্রদল।
ফুলবাড়ীয়া উপজেলা ছাত্রদলের আহবায়ক মোঃ দেলোয়ার হোসেন, সদস্য সচিব মোঃ আলামিন সাদাত সহ ২১ সদস্য। পৌর ছাত্রদলের আহবায়ক মোঃ হাসমত আলী, সদস্য সচিব মোকাখাইরুল ইসলাম মারুফসহ ২১ সদস্য। ফুলবাড়ীয়া বিশ্ববিদ্যালয় কলেজের আহবায়ক মোঃ রোমান মিয়া, সদস্য সচিক আবু রায়হানসহ ২১ সদস্য।আগামী দিনে তাদের নেতৃত্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার জনাব তারেক রহমানের হাতকে শক্তিশালী করবে।

সংবাদটি শেয়ার করুন
  • 9
    Shares


এই বিভাগের আরো খবর