• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:৩৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শ্রীপুরে ওয়েভ ফাউন্ডেশনের করোনাকালীন অনুদানের অর্থ বিতরণ এমপি ফরিদুল হক খান দুলাল ধর্মপ্রতিমন্ত্রী হওয়ায় ইসলামপুরে আনন্দ মিছিল প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিলেন ফরিদুল হক সেচ্ছাসেবী সংগঠন গ্যালাক্সি র তজুমদ্দিনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী পুনঃনিয়োগ পেলেন ইবি’র সহকারী তিন প্রক্টর বাঘারপাড়ায় সীমানা পিলার উদ্ধার, গ্রেফতার ১ শ্যামনগরে প্রতিবন্ধীদের সরকারি ও বেসরকারী কর্মসূচিতে অর্ন্তভুক্তিকরণ বিষয়ে মতবিনিময় সুন্দরগঞ্জে কৃষকলীগের র‌্যালী অবৈধ হাসপাতাল ও ল‍্যাবের তালিকা করবে চসিক তাহিরপুর সীমান্তে বর্ডার হাট পরিদর্শনে ভারতীয় সহকারী হাই কশিশনার

ফ্রান্সে মুহাম্মদ (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে তেঁতুলিয়ায় আজিজনগরে মানববন্ধন

এস.কে দোয়েল, তেতুলিয়া (পঞ্চগড়)
প্রকাশ হয়েছে : সোমবার, ২ নভেম্বর ২০২০ | ১০:৪১ pm
                             
                                 

ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সাঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে তেঁতুলিয়ায় আজিজনগরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার আসরের নামায শেষে উপজেলার আজিজনগরে তেঁতুলিয়া-পঞ্চগড় সড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে কয়েক শতাধিক ধর্মপ্রাণ মুসল্লিরা অংশ নেন । এ প্রতিবাদ মানবন্ধন আয়োজন করে আজিজনগর যুব সংঘ।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী জুয়েল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন পঞ্চগড় নুরুন আলা নুর কামিল মাদরাসার সহকারি অধ্যাপক মাওলানা মোহাম্মদ আব্দুল হান্নান, চৌরাস্তা জামে মসজিদের ইমাম মাওলানা মো.মোখলেসুর রহমান, প্রভাষক জাহাঙ্গীর আলম, আবু সাঈদ মিঞা, মোশারফ হোসেনসহ বিভিন্ন মসজিদের ইমাম ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এসময় বক্তারা ধর্মপ্রাণ মুসলিমদের ঐক্যবদ্ধ হয়ে ফ্রান্সের সকল পণ্য বর্জন করার জন্য আহবান। তারা আরও বলেন, ফ্রান্সের সাথে সকল ধরনের সম্পর্ক ছিন্ন করতে হবে। সারা বিশ্বে যতবার হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননা করা হয়েছে জাতিসংঘ তার কোন বিচার করেনি। মুসলমানদেরকে সারা বিশ্বে নির্যাতন করা হচ্ছে জাতিসংঘ এর বিচার করছে না। ফ্রান্সের পন্য বর্জন করার জন্য সরকারের কাছে জোর দাবি জানান।

এদিকে রাতে এশার নামায পর সিরাতুন নবী সম্পর্কে আলোচনা অনুষ্ঠিত হবে। আলোচনা করবেন অত্র উপজেলার বিশিষ্ট আলেম নুরুন আলা নুর কামিল মাদরাসার সহকারি অধ্যাপক মাওলানা মোহাম্মদ আব্দুল হান্নান।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর