• সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:৩৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

বকশীগঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে এতিম শিশু ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ (জামালপুর)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৭ এপ্রিল ২০২১ | ৬:২৫ pm
                             
                                 

জামালপুরের বকশীগঞ্জে“ খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথাও ভাবুন” প্রতিপাদ্য নিয়ে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে এতিম শিশু ও পিছিয়ে পড়া জনগোষ্ঠির মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে ২৭ এপ্রিল মঙ্গলবার সকাল ১০ টায় মেরুরচর ইউনিয়নের খেওয়ারচর আলহাজ ডা. ফাহিম উদ্দিন সরকার এতিম খানার ৪৫ জন ও কামালের বার্ত্তী গুচ্ছ গ্রামের ২৫ জন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।
বকশীগঞ্জ ইউএনও মুন মুন জাহান লিজার সভাপতিত্বে এ সময় সহকারী কমিশনার (ভূমি) ডা. ¯িœগ্ধা দাস, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী, সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, আওয়ামী লীগ নেতা হাসমত আলী প্রমুখ উপস্থিত ছিলেন। প্রতিটি পরিবারকে চাল, ডাল, তেল, লবন, ছোলা বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর