• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৭:২৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সুনামগঞ্জে নদীতে ডুবে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার ঘোড়াঘাটে প্রতিবন্ধী ভাতার চেক আটক রেখে টাকা দাবীর অভিযোগ ইসলামপুরে গ্রামীন জনপদে শহরের ছোঁয়া সন্ধ্যা নামতেই মেঠপথ আলোকিত মাদারীপুরে বিদ্যুৎ স্পৃষ্টে মাড়া গেলেন পুলিশ সদস্য শাল্লায় সাম্প্রদায়িক হামলার ঘটনার আরো এক আসামী গ্রেফতার মনোহরদীতে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন এড. হারুনুর রশিদ বকশীগঞ্জে মাহে রমজান উপলক্ষে ব্যারিস্টার সামির ছাত্তারের উদ্যোগে নগদ অর্থ বিতরণ ইসলামপুরে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ আলফাডাঙ্গায় পুকুরে ডুবে পাঁচ বছরের শিশুর মৃত্যু সিরাজদিখানে লকডাউনে দোকান খোলায় ১৪ প্রতিষ্ঠানকে জরিমানা

বকশীগঞ্জে প্রয়াত পিআইওর স্মরণে দোয়া ও শোক সভা

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ (জামালপুর)
প্রকাশ হয়েছে : সোমবার, ৫ এপ্রিল ২০২১ | ৭:৩২ pm
                             
                                 

জামালপুরের বকশীগঞ্জে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) হাসান মাহবুব খানের অকাল মৃত্যুতে দোয়া ও শোক সভা করেছে উপজেলা প্রশাসন।
রোববার বিকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে দোয়া ও শোক সভা অনুষ্ঠিত হয়।
শোক সভায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজার সভাপতিত্বে তার স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, সহকারী কমিশনার (ভূমি) ¯িœগ্ধা দাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.প্রতাপ নন্দী, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. বিপ্লব কুমার পাল, সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, মেরুরচর ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাস জেহাদ, উপজেলা সহকারী প্রকৌশলী জাকির হোসেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ, উপজেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ।
শোক সভায় বক্তারা বলেন, পিআইও হাসান মাহবুব খান বকশীগঞ্জ উপজেলার উন্নয়নে অসামান্য অবদান রেখে গেছেন। বিশেষ করে করোনাকালীন সময়ে তার ভূমিকা ছিল খুবই প্রশংসনীয়। তারা শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন এবং দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন।
উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার জানান, পিআইও হাসান মাহবুব খানের চাকুরী এখনো স্থায়ী হয় নি। ফলে সরকারি সুযোগ সুবিধা থেকে তার পরিবার যেন বঞ্চিত না হয় সেজন্য সরকারের কাছে পিআইওর চাকুরী মরনোত্তর স্থায়ী করার দাবি করছি। একই সাথে তিনি প্রয়াত পিআইও’র স্ত্রীকে যোগ্যতা অনুযায়ী একটি স্থায়ী চাকুরীর ব্যবস্থা করতে সরকারের সহযোগিতা কামনা করেন। শোক সভা শেষে মরহুমের রূহের মাগফিরাত কামনা দোয়া করা হয়।
গত শুক্রবার রাতে হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান পিআইও হাসান মাহবুব খান। তিনি মৃত্যুকালে মা, দুই ভাই, স্ত্রী ও সাড়ে তিন মাস বয়সি একটি ছেলে সন্তান রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর