• বুধবার, ২৮ জুলাই ২০২১, ১২:১৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

বকশীগঞ্জে বার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ (জামালপুর)
প্রকাশ হয়েছে : শনিবার, ২৬ জুন ২০২১ | ৮:১১ pm
                             
                                 

জামালপুরের বকশীগঞ্জে মাতৃ ও নবজাতক স্বাস্থ্য সহ যৌন, প্রজনন স্বাস্থ্য এবং অধিকার উন্নয়নের জন্য কমিউনিটি ভিত্তিক কার্যক্রমের আওতায় বার্ষিক সমন্বয় সভা শনিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে উন্নয়ন সংঘ ও ইউনিসেফ এর সহযোগিতায় বার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।
বার্ষিক সমন্বয় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দীর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন ইউনিসেফ এর জামালপুর প্রতিনিধি ডা. বুশরা আমেনা, আবাসিক মেডিকেল অফিসার ডা. নাজিম শাহরিয়ার, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাজেদুর রহমান, উন্নয়ন সংঘের জেলা ব্যবস্থাপক লিটন চন্দ্র সরকার, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, মেরুরচর ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম জেহাদ, স্বাস্থ্য পরিদর্শক ইয়াসমীন আরা, উন্নয়ন সংঘের এমএনএইচ প্রকল্পের উপজেলা ব্যবস্থাপক মাসুদ আলম ।
বার্ষিক সমন্বয় সভায় জানা যায়, ৭৫ শতাংশ গর্ভবতী মহিলা নিবন্ধন ও তালিকা প্রণয়ন, ৮২ শতাংশ গর্ভবতী মহিলার প্রসব পরিকল্পনা সেশন পরিচালনা করা, কমিউনিটি গ্রুপের সভা আয়োজন করা, মা শিশু ও কিশোর-কিশোরী স্বাস্থ্য এবং পুষ্টি বিষয়ে ৪২ টি পথ নাটকের আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর