• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:১১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

বকশীগঞ্জে ভ্যান চালকদের মাঝে চাল বিতরণ করলেন ইউপি চেয়ারম্যান

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ (জামালপুর)
প্রকাশ হয়েছে : রবিবার, ৪ জুলাই ২০২১ | ৫:০৯ pm
                             
                                 

জামালপুরের বকশীগঞ্জে করোনা সংক্রমণ রোধে ঘোষিত লকডাউনের কারণে আয় বন্ধ হওয়া ১০০ জন অটোরিকশা ও ভ্যান চালকের মাঝে রোববার সকাল ১০ টায় ৭ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।
সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম বাবু তার ব্যক্তিগত উদ্যোগে কামালের বার্ত্তী বাজার এলাকায় অত্র ইউনিয়নের অটোরিকশা ও ভ্যান চালকের মাঝে চাল বিতরণ করেন।
সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু জানান, করোনার কারণে অনেক দরিদ্র পরিবার, অটোরিকশা , ভ্যান চালকরা ক্ষতিগ্রস্ত হয়েছেন। লকডাউনের কারণে তাদের আয়-রোজগার বন্ধ হয়ে গেছে। ফলে তারা পরিবার পরিজন নিয়ে কষ্টে রয়েছেন। তাই আমি তাদের জন্য চাল বিতরণ কার্যক্রম হাতে নিয়েছি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর