• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:২১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
কোভিড-১৯ ভ্যাকসিন নিলেন শেখ হাসিনা লালপুরে প্রতীক বরাদ্দের পর জমে উঠেছে লালপুর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন বাগেরহাটে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেয়ে খুশি মুক্তিযোদ্ধা রতন বিশ্বাস বোয়ালমারীতে ফসলি জমি থেকে মাটি কাটায় ইটভাটাকে জরিমানা সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার বোয়ালমারীতে পূর্ব শত্রুতার জের ধরে হামলা আহত ১ শ্যামনগরে ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদ্যাপনে প্রস্ততি সভা গৌরীপুরে কৃষি কর্মকর্তা হাবিবুল ইসলামের বিদায় সংবর্ধনা সিংগাইর কলেজের ভিপি মিরু হত্যার বিচারের দাবীতে মানববন্ধন গৌরীপুরে নব-নির্বাচিত পৌর মেয়র সৈয়দ রফিককে সংবর্ধনা

বকশীগঞ্জে শীতার্তদের পাশে দাঁড়ালেন পুলিশ কর্মকর্তা আরিফ!

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ (জামালপুর)
প্রকাশ হয়েছে : শনিবার, ১২ ডিসেম্বর ২০২০ | ৭:৪৪ pm
                             
                                 

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা একটি ভিন্ন ভৌগলিক জনপদ হিসেবে পরিচিত। উত্তরে বাংলাদেশ সীমান্তে ভারতের মেঘালয়ের আমপাতি জেলা । দক্ষিণে ব্রহ্মপুত্র নদ , পশ্চিমে যমুনা নদী মাঝে বকশীগঞ্জ নামক এই উপজেলার অবস্থান ।

প্রাকৃতিক পরিবেশ সবসময় উল্টোভাবে বিরাজ করে এই এলাকায়। গত ৭ দিন ধরে গারো পাহাড়ি জনপদ ও নদী তীরবর্তী জনপদে চলছে হার কাঁপানো শীত ও কুয়াশা। প্রচন্ড কুয়াশা ও মৃদ্যু শৈত্যপ্রবাহের কারণে জনজীবন যখন বিপর্যস্ত হয়ে পড়েছে তখন এই এলাকার শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন পুলিশের এক কর্মকর্তা।

বকশীগঞ্জ উপজেলার গারো পাহাড়ি জনপদ ধানুয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমানের ছেলে চতুর্থ ছেলে আরিফুর রহমান বাংলাদেশ পুলিশের একজন উপপরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত রয়েছেন। ক’দিন ধরে প্রচন্ড শীতে যখন মানুষ কাঁপছিলেন তখন নাড়া দেয় তার হৃদয়। উদ্যোগ নেন একাই শীতার্তদের পাশে দাঁড়াবেন। যেইভাবা সেই কাজ।

শনিবার পুলিশের এই কর্মকর্তা পাহাড়ি জনপদ ও নদী তীরবর্তী এলাকার ৫০০ জনকে নিজস্ব অর্থায়নে ক্রয়কৃত কম্বল বিতরণ করেছেন এসআই আরিফুর রহমান। ধানুয়া সরকার বাড়ি, যদুর চর দাখিল মাদ্রাসা মাঠ, বাহাদুরাবাদ এলাকায় এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

পুলিশ কর্মকর্তার এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর