• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:৩৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার! চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য হলেন সম্রাট গাজী

বকশীগঞ্জে সম্মানী ভাতা অসহায়দের মাঝে বিতরণ করলেন বীর মুক্তিযোদ্ধা আফসার আলী

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ (জামালপুর)
প্রকাশ হয়েছে : সোমবার, ১৯ জুলাই ২০২১ | ৫:২৯ pm
                             
                                 

জামালপুরের বকশীগঞ্জে এক মুক্তিযোদ্ধা মহতি উদ্যোগ গ্রহণ করেছেন। তার নাম আফসার আলী। তিনি বকশীগঞ্জ পৌর শহরের মালিরচর হাজী পাড়া গ্রামের বাসিন্দা।
এখন থেকে তিনি তার মুক্তিযোদ্ধা ভাতার বর্ধিত অংশ অসহায়, দরিদ্রদের মাঝে প্রতি মাসে বিতরণ করবেন। এরই প্রেক্ষিতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সোমবার ২০ জন অসহায় ব্যক্তির মাঝে ভাতার টাকা বিতরণ করা হয়।
বীরমুক্তিযোদ্ধা আফসার আলী জানান, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের মুক্তিযোদ্ধাদের ভাতা ১২ হাজার টাকা থেকে ২০ হাজার টাকা বর্ধিত করেছেন। তাই আমি বর্ধিত ৮ হাজার টাকা প্রতি মাসে নিজ এলাকার অসহায়,দুস্থদের মাঝে বিতরণ করার পরিকল্পনা করেছি। তারই ধারাবাহিকতায় সোমবার দুপুরে ওই টাকা বিতরণ করা হয়।
এসময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা, সহকারী কমিশনার (ভূমি) ¯িœগ্ধা দাস, বীরমুক্তিযোদ্ধা পরিমল সাহা উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা জানান, বীরমুক্তিযোদ্ধা আফসার আলীর এরকম উদ্যোগ আসলে খুবই ব্যতিক্রম। এর মাধ্যমে এলাকার কিছু মানুষ সামান্যতম হলেও উপকৃত হবেন। তাই আমি তার মহতি উদ্যোগকে স্বাগত জানাই।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর