• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০২:১৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজের উদ্যোগে

বকশীগঞ্জে ১০ হাজার মাস্ক সহ সুরক্ষা সামগ্রী বিতরণ

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ (জামালপুর)
প্রকাশ হয়েছে : বুধবার, ৭ জুলাই ২০২১ | ৭:৫১ pm
                             
                                 

জামালপুরের বকশীগঞ্জে করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলা করার লক্ষ্যে স্থানীয়দের মাঝে বিতরণ করার জন্য বিভিন্ন দপ্তরের মাঝে মঙ্গলবার বিকাল ৫ টায় বিতরণ করা হয়েছে।
বকশীগঞ্জের ঐহিত্যবাহী গাজী পরিবারের কৃতি সন্তান প্রকৌশলী গাজী মো.আমানুজ্জামানের সার্বিক ব্যবস্থাপনায় এবং আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজের উদ্যোগে বকশীগঞ্জ উপজেলার গুরুত্বপূর্ণ চার টি দপ্তরের প্রধানদের হাতে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এসব কর্মকর্তারা স্থানীয় হতদরিদ্র, মাস্ক বিহীন মানুষকে পর্যায়ক্রমে বিতরণ করবেন।
দপ্তর গুলো হলো উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বকশীগঞ্জ থানা পুলিশ।
উপজেলা পরিষদ চত্বরে সুরক্ষা সামগ্রী বিতরণ কালে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা, সহকারী কমিশনার (ভূমি) ¯িœগ্ধা দাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী, আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজের সাবেক অধ্যক্ষ হেলাল উদ্দিন খান, প্রভাষক জুলফিকার মামুন, প্রভাষক আল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।
এ সময় ১০ হাজার মাস্ক, ৫ টি অক্সমিটার, ১৩ লিটার সেপনিল হ্যান্ড স্যানিটাইজার, সেপনিল হ্যান্ড স্যানিটাইজার (স্প্রে ২০০ মিলি) ৩০ টি, ১০ লিটার হ্যাক্সিসল, ৩০ টি হ্যাক্সিসল (২৫০ মিলি), ১৩ লিটার লাইফবয় হ্যান্ড ওয়াস, ৩০ টি লাইফবয় হ্যান্ড ওয়াস (২০০ মিলি স্প্রে), এক হাজার পিস সার্জিক্যাল ক্যাপ, ৮০০ পিস হ্যান্ড গ্লাভস কর্মকর্তাদের মাঝে বিতরণ করা হয়

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর