• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:০৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

বকশীগঞ্জ‌ে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন উপজেলা চেয়ারম‌্যান

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ (জামালপুর)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী ২০২১ | ৯:০৩ pm
                             
                                 

জামালপুরের বকশীগ‌ঞ্জে তিনতলা ফাউ‌ন্ডেশ‌ন মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপনের কর‌ে‌ছেন উপ‌জেলা চেয়ারম‌্যান আব্দুর রউফ তালুকদার।

আজ শুক্রবার (১৯ ফেব্রুয়ারী) বকশীগ‌ঞ্জের মেরুর চর ইউ‌নিয়‌নের পুরান টুপকার চর ঐ‌তিহ‌্যবাহী সরকারবাড়ী কেন্দ্রীয় জা‌মে মস‌জি‌দের তিনতলা ফাউ‌ন্ডেশন মস‌জিদের ভি‌ত্তিপ্রস্তর এর উ‌দ্ধোধন করা হয়।

উদ্বোধন করেন বকশীগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দের চার বা‌রের নির্বা‌চিত চেয়ারম‌্যান আব্দুর রউফ তালুকদার। এসময় আ‌রো উপ‌স্থিত ছি‌লেন জেলা প‌রিষদ সদস‌্য জয়নাল আ‌বেদিন,প‌রিবার প‌রিকল্পনা অ‌ধিদপ্ত‌রের প‌রিচালক স‌রোয়ার জামান মিস্টার, রাস্ট্রপ‌তি কার্যাল‌য়ের স্টাফ মোঃ মোক্তারুজ্জামান মোক্তার,বকশীগঞ্জ পৌরসভার কাউ‌ন্সিলর শা‌হিনুর রহমান,মেরুর চর ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সাধারণ সম্পাদক ইল‌িয়াস মিয়া,
মস‌জিদ কমি‌টির সভাপ‌তি ই‌লিয়াস আলী,কোষাধ‌্যক্ষ নুর মোহাম্মদ,সাঃসঃ আ‌মিনুল ইসলাম,বি‌শিষ্ট ব‌্যবসায়ী এসএম রা‌শেদুজ্জামান র‌বিনসহ এলাকার গন‌্যমান‌্য ব‌্যক্তিবর্গ।

উ‌ল্লেখ‌্য ঐ‌তিহ‌্যবাহী সরকারবাড়ী কেন্দ্রীয় জা‌মে মস‌জি‌দের বয়স আনুমা‌নিক প্রায় ১৩০ বছর।

উদ্বোধনে দেশ জাতির কল্যাণ কামনা করে ও অত্র মসজিদের উন্নয়নের জন্য দোয়া ও মোনাজ‌াত করা হয়। দোয়া ও মোনাজাত প‌রিচালনা ক‌রেন উক্ত মস‌জি‌দের ইমাম আলহাজ্ব রেজাউল ক‌রিম।

সংবাদটি শেয়ার করুন
  • 140
    Shares


এই বিভাগের আরো খবর