• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:৪৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

মাস্ক ও নগদ অর্থ বিতরণ

বঙ্গবন্ধুর নামে কোরবানি দিয়ে মাংস বিলিয়ে দিলেন যুবলীগের বায়েজীদ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : বুধবার, ২১ জুলাই ২০২১ | ৫:১৭ pm
                             
                                 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে গরু কোরবানি দিয়েছেন লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূঁইয়া। এছাড়া পরিবারের সদস্যদের নামে আরও একটি গরু কোরবানি দিয়েছেন তিনি।

ঈদের দিন ২১ জুলাই বুধবার মানবিক যুবলীগ ব্যানারে তার নিজ বাড়ী প্রাঙ্গণে ষাঁড় গরুটি জবাই করে সব গোশত অসহায় মানুষের মধ্যে বিলিয়ে দেন। এসময় মসলা কেনার জন্য নগদ অর্থ ও মাস্ক বিতরণ করা হয়।
এসময় স্থানীয় যুবলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


গোশত নিতে আসা এক বৃদ্ধা বলেন, ‘আমার স্বামী নেই। সন্তানরা থেকেও আমার খোঁজ খবর নেয় না। ঈদে কোরবানি দেয়ার সামর্থ আমার নেই। মানুষের কাছে হাত পেতে যা পাই তা দিয়েই কোনো মতে জীবন চলছে। ভাবছিলাম করোনার জন্য এ বছর হয়তো কোনো গোশত খেতে পারব না। কিন্তু বায়েজীদ ভূঁইয়া আমারে গরুর গোশত দিছে। এতে খুব খুশি হইছি।’

বায়েজীদ ভূঁইয়া বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে গরু কোরবানি করেছি। কোরবানির মাংস গরিব, দুঃখি মানুষের মাঝে বিতরণ করা হয়।’ এছাড়া মাংস রান্না করে খাওয়ার জন্য মসলার জন্য নগদ টাকা প্রদান করা হয়।
তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশায় যুবলীগ সবসময় মানবিক কার্যক্রম অব্যাহত রেখেছে। ভবিষ্যতে মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর