• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:৩০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
গৌরীপুরে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল ও প্রতিবাদ সমাবেশ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বসন্ত উৎসবের আয়োজন বিজিবি মহাপরিচালকের শ্যামনগর থানা ও শিকারী পচাব্দী গাজীর বন্দুক পরিদর্শন শ্যামনগর দেবীপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে বিভাগীয় পরিচালক স্বাস্থ্য বিভাগ চুনারুঘাটের সাতছড়ি থেকে ১৮ টি রকেট লাঞ্চার উদ্ধার নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান সাতক্ষীরায় হঠাৎ করেই বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত  নাটোরে গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড বন্ধে বকুল এমপি’কে সর্তক করে চিঠি দিয়েছে জেলা আ’লীগের সেক্রেটারি  সুনামগঞ্জে ৫শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের ঘটনায় বকশীগঞ্জ পৌর মেয়রের নিন্দা

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ (জামালপুর)
প্রকাশ হয়েছে : রবিবার, ৬ ডিসেম্বর ২০২০ | ৫:৪৮ pm
                             
                                 

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের ঘটনায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেছেন জামালপুরের বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর।
রোববার সকালে বকশীগঞ্জ পৌর যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র নজরুল ইসলাম এক বিবৃতিতে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।
বকশীগঞ্জ পৌর যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর জানান, বঙ্গবুন্ধর ভাস্কর্যে আঘাত করা মানে বাংলাদেশকে আঘাত করা। যারা এজঘন্য কাজটি করেছেন তারা জাতির চির শুত্রু। তাদের সাথে আপোষের কোন সুযোগ নেই।
তিনি অবিলম্বে এ ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে অনুরোধ করেন।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর