• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:৪০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
গৌরীপুরে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল ও প্রতিবাদ সমাবেশ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বসন্ত উৎসবের আয়োজন বিজিবি মহাপরিচালকের শ্যামনগর থানা ও শিকারী পচাব্দী গাজীর বন্দুক পরিদর্শন শ্যামনগর দেবীপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে বিভাগীয় পরিচালক স্বাস্থ্য বিভাগ চুনারুঘাটের সাতছড়ি থেকে ১৮ টি রকেট লাঞ্চার উদ্ধার নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান সাতক্ষীরায় হঠাৎ করেই বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত  নাটোরে গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড বন্ধে বকুল এমপি’কে সর্তক করে চিঠি দিয়েছে জেলা আ’লীগের সেক্রেটারি  সুনামগঞ্জে ৫শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে নরসিংদীতে বিক্ষোভ সমাবেশ

এম আর মাইনউদ্দীন, নরসিংদী
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ৮ ডিসেম্বর ২০২০ | ১১:৩৬ pm
                             
                                 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে নরসিংদীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ ০৮ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার দুপুর ১২ টায় নরসিংদী শহর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে শহরের পশ্চিম কান্দাপাড়া এলাকায় পৌরসভা কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে শেষ হয়। পরে সেখানেই কয়েক হাজার নেতাকর্মীর উপস্থিতিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মো. কামরুজ্জামান কামরুল এর সভাপতিত্বে- বিক্ষোভ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, জিএম তালেব হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক পীরজাদা কাজী মো. আলী, নরসিংদী শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক- মোঃ আমজাদ হোসেন বাচ্চু, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি – বাবু বিজয় কৃষ্ণ গোস্বামী, সাধারন সম্পাদক- মোঃ মাহমুদুল হাসান শামীম নেওয়াজ, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ, সদস্য সচিব মোঃ রফিকুল ইসলাম ভূইয়া, জেলা মহিলা লীগের সভাপতি ফাতেমা সরকার সুমী, সাধারন সম্পাদক ইয়াসমিন সুলতানা, জেলা সেচ্ছা সেবক লীগের সভাপতি দীপু মাহমুদ, সাধারন সম্পাদক রঞ্জন সাহা, জেলা কৃষক লীগের সভাপতি আসাদ মিয়া, সাধারন সম্পাদক – এডভোকেট মোঃ নজরুল ইসলাম রিপন, জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, আমরা জঙ্গিবাদ, মৌলবাদী এই উদ্রবাদী গোষ্ঠিকে স্পষ্ঠভাবে বলতে চাই, বঙ্গবন্ধু মানে স্বাধীনতা, বঙ্গবন্ধু মানে মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু মানে বাংলাদেশের চেতনা। আর এই চেতনার উপর আঘাত করা মানে দেশের উপর আঘাত। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি এই উদ্রবাদী সাম্প্রদায়িক গোষ্ঠীর বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে তাদের প্রতিহত করার আহ্বান জানাচ্ছি। নরসিংদীর মাটিতে জঙ্গিবাদের ঠাই নাই।

সংবাদটি শেয়ার করুন
  • 42
    Shares


এই বিভাগের আরো খবর