• মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০১:২৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ

জেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : রবিবার, ৬ ডিসেম্বর ২০২০ | ৬:৩৭ pm
                             
                                 

জাতির জনক বঙ্গবন্ধু মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
৬ ডিসেম্বর রবিবার বিকালে শহরের উত্তর তেমুহনী এলাকা থেকে ছাত্রলীগের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের করে। এতে জেলা আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।
বিক্ষোভ মিছিলটি শহরের শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেস ক্লাবের সামনে গিয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

সভায় বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শাহাজান কামাল, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন , সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার ভূঁইয়া মাছুম , এড . রাসেল মাহামুদ ভূূূইয়া মান্না, এড্যাঃ জহির উদ্দদিন বাবর মাহামুদ , এড্যাঃ জসিম উদ্দিন পিপি, নজরুল ইসলাম ভুলু ,শেখ জামাপ রিপন, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেল্লাল , জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ বায়েজীদ ভূঁইয়া, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরিফ ও বিভিন্ন ইউনিটের নেত্ববৃন্দ।

উল্লেখ্য, কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে পৌরসভার তত্ত্বাবধানে ৩০ লাখ টাকা ব্যয়ে বঙ্গবন্ধুর তিনটি ভাস্কর্য নির্মাণ করা হচ্ছে। এর একটির কাজ প্রায় শেষের দিকে। এরই মধ্যে শুক্রবার রাত ২টার দিকে বঙ্গবন্ধু ভাস্কর্য ভাঙচুর করে দুর্বৃত্তরা।

সংবাদটি শেয়ার করুন
  • 89
    Shares


এই বিভাগের আরো খবর