• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকীতে আশুলিয়ায় শ্রমিকলীগের সভা, দোয়া ও গণভোজ

ইস্কান্দার হোসাইন, আশুলিয়া (ঢাকা)
প্রকাশ হয়েছে : রবিবার, ১৬ আগস্ট ২০২০ | ১২:৪৯ pm
                             
                                 

জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া থানা কমিটির উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবর ৪৫ তম শাহাদত বাষির্কী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও গনভোজ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেল ৫ টার দিকে আশুলিয়ার জামগড়া এলাকায় এ আলোচনা সভা, মিলাদ মাহফিল ও গনভোজ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া থানা কমিটির সাবেক সাধারণ সম্পাদক সানাউল্লাহ ভুঁইয়া সানি  ।

জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া থানা কমিটির সভাপতি আতিকুজ্জামান পাটোয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা ভাইস-চেয়ারম্যান শাহাদৎ হোসেন খাঁন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগ ঢাকা জেলার সাধারণ সম্পাদক আজিজ দেওয়ান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, শ্রমিকলীগনেতা মেহেদী হাসান সুমন, মামুন রানা ও নাজমুল হকসহ অন্যান্য নেত্রীবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি বর্গ।

এ সময় সভাপতি তার বক্তব্যে বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধুৃর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। তাই মুজিব মানেই বাংলাদেশ। বাংলাদেশ যতো দিন থাকবে ততোদিন মুজিবুর রহমান নাম থাকবে। তার নাম কেউ মুছে ফেলতে পারবেনা। সেই সাথে আমরা চাই বঙ্গবন্ধুর খুনিদের বাহির থেকে দেশে এনে ফাঁসি কার্যকর করা হয়।

পরে মিলাদ মাহফিল শেষে এক গণভোজের আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর