• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:৪৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা স্বেচ্ছাসেবকদের আইডল: এড.নয়ন এমপি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : বুধবার, ২৮ জুলাই ২০২১ | ৬:১০ pm
                             
                                 

লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেছেন, স্বেচ্ছাসেবার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এবং বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয়। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা স্বেচ্ছাসেবকদের আইডল। বঙ্গবন্ধু কন্যা দেশে আসার পর থেকে দেশ ও মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয় অবৈতনিকভাবে মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা হিসেবে দেশকে ডিজিটাল বাংলাদেশে পরিণত করতে নিরলসভাবে কাজ করে স্বেচ্ছাসেবার বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন।

মঙ্গলবার (২৭ জুলাই) বিকেলে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বঙ্গবন্ধুর দৌহিত্র সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত কেক কাটা, আলোচনা সভা ও বৃক্ষরোপন কর্মসূচীতে প্রধান অথিতির বক্তব্যে এসব কথা বলেন।
জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলালের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার ভূঁইয়া মাসুম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এড রাসেল মাহমুদ মান্না, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

এসময় গাছের চারা রোপন করে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করা হয় এবং বিভিন্ন নেতৃবৃন্দের মাঝে চারা বিতরণ করা হয়। পরে বঙ্গবন্ধুর দৌহিত্র ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামণা করে বিশেষ দোয়া মুনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর