• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আমেরিকা ও সুইডেনে থেকেও রামগঞ্জে দুই মাদ্রাসা শিক্ষক স্বপদে বহাল বিতর্কিত মামুন-খোকন নয়া সিন্ডিকেট ॥ হাত তোলা পদ্ধতিতে এজেন্ডা বাস্তবায়ন শিবগঞ্জে বিশ্ব শান্তি দিবস পালিত শিবগঞ্জে শিশু বিবাহ প্রতিরোধে এ্যাডভোকেসি সভা প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় সাভারে স্কুলছাত্রীকে হত্যার অভিযোগ গৌরীপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলী আহাম্মদ মোল্লা বরখাস্ত ক্কেলপুরে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের আত্নহত্যা চাচার বিরুদ্ধে কলেজ ছাত্রীকে অপহরণের অভিযোগ সকল ধর্মই মানব সেবায় উদ্বুদ্ধ করে এবং মনুষ্যত্বের বিকাশ ঘটায়: -মনোরঞ্জন শীল গোপাল এমপি গৌরীপুরে মাদক ব্যবসায়ী এরশাদ গ্রেফতার

বঙ্গবন্ধু ছিলেন একজন শতভাগ আদর্শ রাজনীতিবিদ : মন্ত্রী শ ম রেজাউল করিম

মো: নাঈম কাজী, পিরোজপুর
প্রকাশ হয়েছে : সোমবার, ১৭ আগস্ট ২০২০ | ৮:১৬ pm
                             
                                 

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, আমাদের সবাইকে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিকে বুকে ধারণ করতে হবে। আর শেখ হাসিনার নির্দেশ মেনে রাজনীতিতে সক্রিয় থাকতে হবে।
বঙ্গবন্ধু ছিলেন একজন শতভাগ আদর্শ রাজনীতিবিদ। আর তার হাতে গড়া সংগঠন হলো ছাত্রলীগ। দেশের স্বাধীনতা আন্দোলনসহ সব সংগ্রামে ছাত্রলীগের সর্বোচ্চ ও গৌরবোজ্জ্বল ভূমিকা ছিল। তাই সব সময় ছাত্রলীগকে সঠিক দয়িত্ব পালন করতে হবে।
ছাত্রলীগের কর্মীদের মাদক, সন্ত্রাসের বিরুদ্ধে সোচ্চার ও নৈতিকতার প্রশ্নে আপসহীন থাকতে হবে।
সোমবার (১৭ আগস্ট) পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
মন্ত্রী বলেন, জিয়াউর রহমান ছাত্রদের হাতে অস্ত্র এবং অবৈধ টাকা তুলে দিয়েছিলেন। আর শেখ হাসিনা সেই ছাত্রদের হাতে বই এবং কলম তুলে দিয়েছেন। বঙ্গবন্ধুর আদর্শকে লালন করেতাই ছাত্রলীগকে লেখাপড়ার ওপর গুরুত্ব দিতে অনুরোধ করেন মন্ত্রী।
সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি  আহসান মাতুব্বরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার, সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, আব্দুর রাজ্জাক খান বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু, বাস মালিক সমিতির সভাপতি জসিম উদ্দিন খান, জেলা কৃষকলীগের সভাপতি চান মিয়া মাঝি, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গোপাল বসু, সাবেক কাউন্সিলর জাহিদ হোসেন পিরু, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক জিয়াউল আহসান, যুবলীগ নেতা কামরুজ্জামান শামিম৷ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক প্রমুখ।
পরে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা মো. ফারুক আব্দুল্লাহ। এ সময় ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।
সংবাদটি শেয়ার করুন
  • 7
    Shares


এই বিভাগের আরো খবর