• রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সাতক্ষীরায় ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বদৃশ্যের রাধা-রানী মুর্তি উদ্ধার শ্যামনগরে মাদক ইভটিজিং বাল্য বিবাহ প্রতিরোধে থানা পুলিশের সভা সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে সম্মিলিত সাংবাদিক ঐক্য পরিষদের বাপী-সুজন প্যানেল বিজয়ী চুয়েটে তিনদিনব্যাপী পুরকৌশল বিষয়ক আন্তর্জাতিক কনফারেন্স সম্পন্ন তাহিরপুর সীমান্তে মদসহ ১ ব্যবসায়ী গ্রেফতার দেশের নদ-নদীর প্রাণ ফিরিয়ে আনার কাজ করে যাচ্ছে সরকার -পানিসম্পদ প্রতিমন্ত্রী প্রতারণা মামলায় গ্রেফতার নাচোলের মিলন ইবি’র ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের নতুন সভাপতি নিয়োগ সিংগাইরে স্ত্রী হত্যার দায় স্বীকার করলেন স্বামী রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন

বরিশাল জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেলেন এ্যাডঃ তারেক

মোঃ সোলাইমান হোসেন সোহাগ, হিজলা (বরিশাল)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০ | ৩:৩১ pm
                             
                                 

বরিশাল জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন কমিটির সিনিয়র সহ-সভাপতি তারেক আল ইমরান। দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে মাহফুজুল আলম মিঠুর সভাপতি পদ স্থগিত করায় তার অবর্তমানে দায়িত্ব পালন করবেন জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি এ্যাডঃ তারেক আল ইমরান।

পরবর্তী নির্দেশনার আগ পর্যন্ত তিনি ওই পদের দায়িত্ব পালন করবেন। ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল সাক্ষরীত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বৃহস্পতিবার রাতে কার্যনির্বাহী কমিটির এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় বরিশাল জেলা ছাত্রদল সভাপতি মাহফুজুল আলম মিঠুর ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা ছাত্রদলের সভাপতির পদ স্থগিত করা হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর