• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:১৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শ্রীপুরে ওয়েভ ফাউন্ডেশনের করোনাকালীন অনুদানের অর্থ বিতরণ এমপি ফরিদুল হক খান দুলাল ধর্মপ্রতিমন্ত্রী হওয়ায় ইসলামপুরে আনন্দ মিছিল প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিলেন ফরিদুল হক সেচ্ছাসেবী সংগঠন গ্যালাক্সি র তজুমদ্দিনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী পুনঃনিয়োগ পেলেন ইবি’র সহকারী তিন প্রক্টর বাঘারপাড়ায় সীমানা পিলার উদ্ধার, গ্রেফতার ১ শ্যামনগরে প্রতিবন্ধীদের সরকারি ও বেসরকারী কর্মসূচিতে অর্ন্তভুক্তিকরণ বিষয়ে মতবিনিময় সুন্দরগঞ্জে কৃষকলীগের র‌্যালী অবৈধ হাসপাতাল ও ল‍্যাবের তালিকা করবে চসিক তাহিরপুর সীমান্তে বর্ডার হাট পরিদর্শনে ভারতীয় সহকারী হাই কশিশনার

কাউখালীতে স্বাস্থ্যবিধি না মানায় মোবাইল কোর্টে জরিমানা

মো: নাঈম কাজী, পিরোজপুর
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২৬ জুন ২০২০ | ১১:০৭ pm
                             
                                 

পিরোজপুরের কাউখালীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২০ জনের নিকট থেকে ১০হাজার ৮ শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোছা.খালেদা খাতুন রেখা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রফিকুল হক এর নেতৃত্বে আইন শৃঙ্খলা বাহিনীর সহায়তায় এই অভিযান পরিচালিত হয়। শুক্রবার দুপুরে কাউখালী দক্ষিণ ও উত্তর বাজার এলাকায় মাস্ক না পরা ও সামাজিক দূরত্ব না মানায় এই জরিমানা আদায় করা হয়।
সংক্রামণ রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইনে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোছা.খালেদা খাতুন রেখা ৯জনকে ৬হাজার ৮০০টাকা জরিমানা করেন।
অপরদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রফিকুল হক এর ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বিভিন্ন ধারার ১১জনকে ৪ হাজার টাকা জরিমানা করে।
একই সাথে সরকারি নির্দেশ বাস্তবায়নে ব্যবসায়ী ও ক্রেতাদের সতর্ক করেন ভ্রাম্যমাণ আদালত। নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারীও দেওয়া হয়েছে। পরে করোনাভাইরাস প্রতিরোধের অংশ হিসাবে কাউখালী প্রশাসনের পক্ষ থেকে পথচারীদের বিনামূল্যে মাস্ক ও স্টিকার বিতরণ করা হয়।
সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর