• সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৩:০২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
বীরগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের উপকরণ আগুনে পুড়ে ধ্বংস মুজিববর্ষ ও জাতীয় শোক দিবস উপলক্ষে পাবনা জেলা প্রশাসনের উদ্যোগে বৃক্ষরোপণ  সাতক্ষীরায় করোনা ও করোনা উপসর্গ নিয়ে লম্বা হচ্ছে মৃত্যুর লাইন, মৃত্যু ৮৩ জনের শ্যামনগরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্নহত্যা মণিরামপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু সাতক্ষীরা তালায় সড়ক দুর্ঘটনায়  আবু নাসের হাসপাতালের হিসাবরক্ষক সহ ২ জন নিহত শিক্ষার্থীদের বিনামূল্যে স্মার্টফোন ও ইন্টারনেট সরবরাহে শিক্ষা মন্ত্রণালয়কে চিঠি ইসলামপুরে মাওলার ১৪৩০তম অভিষেক দিবস উদযাপন ৩ দিন পার হলেও প্রদীপ-লিয়াকতকে এখনো রিমান্ডে নেয়া যায়নি হাসপাতালে কোনও অনিয়ম অনুসন্ধান বন্ধ হয়নি: স্বাস্থ্যমন্ত্রী

মঠবাড়িয়ায় একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার

মো: নাঈম কাজী, পিরোজপুর
প্রকাশ হয়েছে : শুক্রবার, ৩১ জুলাই ২০২০ | ৬:৪৬ pm
                             
                                 

পিরোজপুরের মঠবাড়িয়ার ধানিসাফা ইউনিয়নের নাগড়াভাঙ্গা গ্রামের একটি বাড়ি থেকে একই পরিবারের ৩ জনের মরাদেহ উদ্ধার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। শুক্রবার (৩১ জুলাই) সকালে ঐ পরিবারের হাত বাঁধা ও ঝুলন্ত মৃতদেহ স্থানীয়রা দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয় পরে পুলিশ এসে তাদের মৃত দেহ উদ্ধার করে।
নিহতরা হলেন আয়নাল হক,তার স্ত্রী আমেনা ও ৩ বছর বয়সী মেয়ে আসফিয়া। পুলিশের ধারনা আত্মহত্যা নয় ৩ জনকে হত্যা করা হয়েছে ।
মঠবাড়িয়া-ভান্ডারিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাচান মোস্থফা স্বপন জানান, মঠবাড়িয়া থানার ধানিসাফা এলাকায় একই পরিবারের হাতবাঁধা ও ঝুলন্ত মৃতদেহের খবর পেয়ে পুলিশ  গিয়ে পুলিশ বসা অবস্থায় ঝুলন্ত লাশগুলো উদ্ধার করা হয়।
প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে গত রাতের যেকোন সময়ে তাদেরকে বেঁধে হত্যা করে তাদের লাশ ঝুলিয়ে রাখা হয়। ময়না তদন্ত ও সুরাতহাল রিপোর্টের পর আরো ভালোভাবে বোঝা যাবে। তবে ঠিক কি কারনে এ হত্যাকান্ড তা এখন পর্যন্ত জানাযায়নি । এ নিয়ে তদন্ত করছে পুলিশ
সংবাদটি শেয়ার করুন
  • 38
    Shares


এই বিভাগের আরো খবর