• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:৫৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

মঠবাড়িয়ায় একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার

মো: নাঈম কাজী, পিরোজপুর
প্রকাশ হয়েছে : শুক্রবার, ৩১ জুলাই ২০২০ | ৬:৪৬ pm
                             
                                 

পিরোজপুরের মঠবাড়িয়ার ধানিসাফা ইউনিয়নের নাগড়াভাঙ্গা গ্রামের একটি বাড়ি থেকে একই পরিবারের ৩ জনের মরাদেহ উদ্ধার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। শুক্রবার (৩১ জুলাই) সকালে ঐ পরিবারের হাত বাঁধা ও ঝুলন্ত মৃতদেহ স্থানীয়রা দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয় পরে পুলিশ এসে তাদের মৃত দেহ উদ্ধার করে।
নিহতরা হলেন আয়নাল হক,তার স্ত্রী আমেনা ও ৩ বছর বয়সী মেয়ে আসফিয়া। পুলিশের ধারনা আত্মহত্যা নয় ৩ জনকে হত্যা করা হয়েছে ।
মঠবাড়িয়া-ভান্ডারিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাচান মোস্থফা স্বপন জানান, মঠবাড়িয়া থানার ধানিসাফা এলাকায় একই পরিবারের হাতবাঁধা ও ঝুলন্ত মৃতদেহের খবর পেয়ে পুলিশ  গিয়ে পুলিশ বসা অবস্থায় ঝুলন্ত লাশগুলো উদ্ধার করা হয়।
প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে গত রাতের যেকোন সময়ে তাদেরকে বেঁধে হত্যা করে তাদের লাশ ঝুলিয়ে রাখা হয়। ময়না তদন্ত ও সুরাতহাল রিপোর্টের পর আরো ভালোভাবে বোঝা যাবে। তবে ঠিক কি কারনে এ হত্যাকান্ড তা এখন পর্যন্ত জানাযায়নি । এ নিয়ে তদন্ত করছে পুলিশ
সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর