• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:০৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

মাদ্রাসা শিক্ষক গ্রেফতার!

বাংলাদেশ ও ভারত’র প্রধানমন্ত্রীকে কটুক্তি

মোঃ ফজলুর রহমান বাগাতিপাড়া (নাটোর)
প্রকাশ হয়েছে : বুধবার, ৩১ মার্চ ২০২১ | ১১:৪০ pm
                             
                                 

হেফাজতে ইসলামের হরতাল সমর্থণ করে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে কটুক্তি করে পুলিশ প্রশাসন ও ছাত্রলীগকে নিয়ে বিদ্দেষমুলক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রচারের অভিযোগে আল আমিন নামের এক মাদরাসা শিক্ষককে গ্রেফতার করেছে নাটোরের বাগাতিপাড়া মডেল থানা পুলিশ।
মঙ্গলবার (৩০ মার্চ) রাতে উপজেলার সোনাপুর মদিনাতুল হাফিজিয়া মাদরাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে ওই শিক্ষকসহ তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও চার-পাঁচ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। বগুড়ার শেরপুর উপজেলার কেল্লাকুশি গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে আটককৃত শিক্ষক আল আমিন (২৪)।
বাগাতিপাড়া মডেল থানার ওসি (তদন্ত) আবু সাদাদ আটকের সত্যতা নিশ্চিত করে জানান, হেফাজতে ইসলামের হরতাল সমর্থণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে কটুক্তি করে পুলিশ প্রশাসন ও ছাত্রলীগকে নিয়ে বিদ্দেষমুলক বক্তব্য দেন কওমী মাদরাসার প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম মুকুল। সেই বক্তব্যের ভিডিও একই মাদরাসার সহকারি শিক্ষক আল আমিন তার ফেইসবুক আইডিতে প্রচার করেন। এঘটনায় স্থানীয় আনসার আলী নামের একজন ব্যক্তি বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে বাগাতিপাড়া থানায় মামলা করে। সে সুবাদে মাদ্রাসা শিক্ষক আল আমিনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর আজ বুধবার (৩১ মার্চ) বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর