• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:২৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের কেন্দ্রীয় কমিটির সদস্য হয়েছেন শ্রীপুরের লাবনী

লেলিন জাফর, মাগুরা
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৬ জুলাই ২০২১ | ৯:৪২ pm
                             
                                 

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে মনোনীত হয়েছেন মাগুরার শ্রীপুর উপজেলার গয়েশপুর ইউনিয়নের বড়তলা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেনের কণ্যা ও বিশিষ্ট্য ব্যবসায়ী খন্দকার আনিছুর রহমান দিলুর স্ত্রী লাবনী সুলতানা শিখা। তিনি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের শ্রীপুর উপজেলা শাখার যুগ্ন আহবায়কের দায়িত্ব পালন করছেন।

সম্প্রতি সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়া ও মহাসচিব শফিকুল ইসলাম বাবু শ্রীপুরের সন্তান লাবনী সুলতানা শিখাকে কেন্দ্রীয় কমিটির সদস্য পদে মনোনীত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

লাবলী সুলতানা শিখাকে কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত করায় তিনি প্রথমে মাগুরা-১ আসনের সাংসদ এ্যাড.সাইফুজ্জামান শিখর , সংগঠনের চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়া ও মহাসচিব শফিকুল ইসলাম বাবুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বাংলাদেশের সকল মুক্তিযোদ্ধা পরিবারকে সুরক্ষা দিতে আমরা ” বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ” কেন্দ্রীয় কমিটি কাজ করে যাবো।মুক্তিযোদ্ধাদের রক্তের মর্যাদা রক্ষার্থে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের এই মুক্তিযোদ্ধা সন্তান সংসদ সংগঠনটি সবচেয়ে বড় ভুমিকা রাখবে বলে আমি মনে করি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর