• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০২:৪৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

বাগাতিপাড়ায় অন্যের জমিতে সীমানা প্রাচীর নির্মাণের চেষ্টা

মোঃ ফজলুর রহমান বাগাতিপাড়া (নাটোর)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ | ৬:১৭ pm
                             
                                 

বাগাতিপাড়ায় প্রভাবশালী পুকুর মালীকের বিরুদ্ধে প্রভাবখাটীয়ে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ করেছেন ভুক্তভোগী জামাল। এ ঘটনায় ভুক্তভোগী জামাল বাগাতিপাড়া মডেল থানায় লিখিত অভিযোগ করেন।

বাগাতিপাড়া মডেল থানার এসআই দুলাল বলেন, অভিযোগকারী বলছেন তার ক্রয়কৃত সম্পত্তি আর বিবাদী পক্ষ বলেছেন তিনি লিজ নিয়েছেন। উভয় পক্ষের দাবির সত্যতা যাচাই করা হচ্ছে। তদন্তের পরে বিষয়টি জানানো যাবে।

উপজেলার চকহরিরামপুর গ্রামের জামাল উদ্দিনের লিখিত অভিযোগে জানা যায়, বাগাতিপাড়া সদর ইউনিয়নের বিলগোপালহাটী মৌজায় ১৭২ ও ১৪৪নং দাগে ২৮ শতক সম্পত্তি ক্রয় করেন তিনি। জমিটিতে পুকুর থাকায় দীর্ঘদিন থেকেই পার্শবতি প্রজেক্ট (পুকুর) মালিক ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ তাকে বিক্রি করার কথা বলে আসছিলেন। কিন্তু জামাল পুকুরটি বিক্রি না করায় তাকে হুমকি দেয়া সহ বিভিন্ন সময় মিথ্যা মামালা দিয়ে হয়রানী করছেন বলে অভিযোগ করা হয়। সম্প্রতি ইঞ্জিনিয়ার জমালের পুকুর এলাকা সহ তার পজেক্ট প্রাচীর বেষ্টিত করতে চাইলে বাধা দেয় জামাল।

পুকুর মালিক জামালের দাবি, ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ আমার পুকুরটি কিনতে চেয়েছিলেন। আমি বিক্রি করতে চাইনি বলে তিনি আমার প্রতি রাগান্নিত হন। আমার নামে একাধিক মিথ্যা মামলা ও হুমকি ভয়-ভীতি দেখাচ্ছেন দীর্ঘদিন যাবৎ। সম্প্রতি তিনি আমার পুকুর এলাকা তারের প্রাচীর দিয়ে ঘিরে নিচ্ছেন। আমি প্রতিবাদ করলে, আমাকে প্রাণনাশের হুমকি দেন।তাই বাধ্য হয়ে আইনের আশ্রয় নেই।

অভিযোগের সত্যতা য়াচাই করতে ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, জামালে কোন জমিই এখানে নেই।মোবাইলে কথা বলার সময় নেই, আপনার বেশী কিছু জানার থাকলে সরাসরি এসে দেখা করেন।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর