• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:৩৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

বাগাতিপাড়ায় আদিবাসী শিক্ষার্থী “রিমা’র” আত্নহত্যা

মোঃ ফজলুর রহমান বাগাতিপাড়া (নাটোর)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২ জুলাই ২০২১ | ১:০৯ am
                             
                                 

নাটোরের বাগাতিপাড়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর দশম শ্রেণির শিক্ষার্থী রিমা হাঁসদাক উর্ণা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেছে। বৃহস্পতিবার (১ জুলাই) উপজেলার জামনগর ইউনিয়নের রাঙামাটি গ্রামের আদিবাসী পড়ায় এই ঘটনা ঘটে।
নিহত রিমা হাঁসদাক ওই গ্রামের ভ্যান চালক জালাল হাঁসদাকের মেজ মেয়ে ও সদর ইউনিয়নের জিগরী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলো।
পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রিমার বাবা-মা তাকে পড়তে বসার জন্য তার ঘরের দরজায় গিয়ে ডাকাডাকি করে। কিন্তু ভিতর কোনো সারা না আসায় দরজা ভেঙে ভিতরে রিমাকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায়। এরপর তাদের চিৎকারে প্রতিবেশীরা এলে তাদের সহযোগীতায় তাকে মৃত উদ্ধার করে। পরে থানা পুলিশে খবর দিলে পুলিশ এসে ওই শিক্ষার্থী লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠায়।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রিমা নামে ওই শিক্ষার্থী তার নিজের শোবার ঘরের তীরের সাথে গলায় উর্ণা পেচিয়ে আত্নহত্যা করেছে। প্রাথমিক সুরতহাল শেষে লাশটি মর্গে পাঠানো হয়েছে। আত্নহত্যার কারণ নির্ণয় করা যায়নি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর