• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:১৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
অননুমোদিতভাবে দেশের বাইরে অবস্থান: চাকরি হারালেন ঢাবির দুই শিক্ষক স্বাস্থ্যবিধি না মানায় করোনার দ্বিতীয় সংক্রমণ বাড়ছে: স্বাস্থ্যমন্ত্রী শরণখোলায় আওয়ামীলীগ নেতা মনির হোসেনের নির্বাচনী গণসংযোগ অনুষ্ঠিত করোনার ২য় ঢেউ নিয়ে সিএমপির ২৬ নির্দেশনা জারি তালায় গ্রাম আদালতের রিটার্ন রিপোর্ট প্রেরনের উপর প্রশিক্ষন কর্মশালা শ্যামনগরে মহিলা বিষয়ক অধিদপ্তরের অনুদানের চেক বিতরণ শ্যামনগরে সেবাদানকারী প্রতিষ্ঠানের সংলাপ অনুষ্ঠিত শ্যামনগরে আন্তর্জাতিক স্তন ক্যান্সার সচেতনতা দিবস পালন চট্টগ্রামে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার গৌরীপুরে করোনা ভাইরাস মোকবেলায় জনসচেতনমূলক কর্মসূচী পালন

বাগাতিপাড়ায় কালেক্টরেট কর্মচারীদের পূর্ণ দিবস কর্মবিরতি

মোঃ সাহীন ইসলাম লালপুর (নাটোর)
প্রকাশ হয়েছে : সোমবার, ১৬ নভেম্বর ২০২০ | ৫:২৮ pm
                             
                                 

সারাদেশের ন্যায় নাটোরের বাগাতিপাড়ায় কালেক্টরেট কর্মচারীদের পূর্ণ দিবস কর্ম বিরতি চলছে।

সোমবার ১৬ নভেম্বর থেকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের নিচে সমবেত হয়ে এই কর্মবিরতি শুরু করেন তারা। পদবী পরিবর্তন ও বেতন কোড উন্নীত করণের দাবিতে বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার(ভূমি) এর কার্যালয়ের কর্মচারীদের আহ্বানে এই কর্ম বিরতি পালন করা হচ্ছে।

এবছরের শুরু থেকেই তারা দাবি বাস্তবায়নের জন্যে প্রথমে এক ঘণ্টা, অর্ধ-দিবস এবং পূর্ণ দিবস কর্ম বিরতি পালন করে আসছেন। এতে বক্তব্য রাখেন বাগাতিপাড়া ভূমি অফিসের নাজির- ফাইজা আনান রাকা, সি এ কাম ইউডিএ- জীবন কৃষ্ণ দাস, সেলিম রেজা, মোঃ রাজিব আল আরিফ, মোঃ আবু সায়েম, দীপক ঠাকুর প্রমুখ।

এসময় তাড়া বলেন, কালেক্টরেটের সকল কর্মচারীবৃন্দের। দাবি আদায় না হওয়া পর্যন্ত তাদের এই কর্মসূচী অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর