• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:০২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

বাগাতিপাড়ায় ভোক্তা অধিকার আইনে জরিমানা

মোঃ ফজলুর রহমান বাগাতিপাড়া (নাটোর)
প্রকাশ হয়েছে : সোমবার, ৯ আগস্ট ২০২১ | ৯:৩২ pm
                             
                                 

নাটোরের বাগাতিপাড়া উপজেলা প্রশাসনের সহযোগীতায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারী পরিচালক শামসুল আলম সোমবার দুপুরে এই অভিযান পরিচালনা করেন।
অভিযানে খাদ্য পণ্যে নিষিদ্ধ দ্রব্যের মিশ্রণ, অবৈধ প্রক্রিয়ায় পণ্যে উৎপাদন ও প্রক্রিয়াকরণ করায় উপজেলার তমালতলা বাজারের ঊষা হোটেলের পরিচালক মুরশিদুলকে ১৫হাজার টাকা।
এছাড়াও মূল্য তালিকা প্রদর্শন না করা এবং ধার্য্যকৃত মূল্যের অধিক মূল্যে পণ্য বিক্রির অপরাধে পাকা বাজারের মোল্লা ট্রেডার্স এর মালিক আব্দুল করিমকে ২হাজার এবং একই অপরাধে পাল স্টোরের মালিককে ২হাজার টাকা জরিমানা করা হয়। এদিন ভোক্তা অধিকার আইনে তিনটি প্রতিষ্ঠান ও প্রতিষ্ঠান মালিকের মোট ১৯হাজার টাকা জরিমানা করা হয়।
এসময় বাজার মনিটরিং এর এই টিমে কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ ক্যাব’র বাগাতিপাড়া উপজেলা কমিটির সভাপতি আব্দুল মজিদ, বাগাতিপাড়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আমার সংবাদ এর উপজেলা প্রতিনিধি আল-আফতাব খান সুইট, সহ-সভাপতি ও বঙ্গটিভি বাগাতিপাড়া প্রতিনিধি আনোয়ার হোসেন, বাগাতিপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, বাগাতিপাড়া মডেল থানার এসআই আকবর আলী সহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর